• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯

 

ধানমন্ডি হত্যাকাণ্ডের মূল রহস্য গৃহকর্মীর বিরুদ্ধে মামলা

নিউজ আপলোড : ঢাকা , রোববার, ০৩ নভেম্বর ২০১৯

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
image

ধানমণ্ডিতে জোড়া খুন: এই নারীকে খুঁজছে পুলিশ

রাজধানীর ধানমন্ডিতে শিল্পপতি ও গার্মেন্টস ব্যবসায়ীর শাশুড়ি আফরোজা বেগম এবং তার বাসার গৃহকর্মী বিথীকে গলা কেটে হত্যার ঘটনায় কথিত গৃহকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলায় তাকে অজ্ঞাতপরিচয় নারী হিসেবে উল্লেখ করা হয়। নিহত আফরোজা বেগমের (৬৫) মেয়ে অ্যাডভোকেট দিলরুবা সুলতানা রুবা বাদী হয়ে ৩ নভেম্বর রোববার ধানমন্ডি থানায় এ মামলা করেন। এতে বাড়ির নিরাপত্তাকর্মী নুরুজ্জামান এবং আফরোজা বেগমের মেয়ের জামাই গার্মেন্টস ব্যবসায়ী কাজী মনির উদ্দিন তারিমের কর্মচারী বাচ্চুকে সন্দেহের তালিকায় রাখা হয়েছে। তাছাড়া অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। মামলাটির তদন্তভার দেয়া হয়েছে ধানমন্ডি থানার পরিদর্শক (তদন্ত) আশফাক রাজিব হাসানকে।

ধানমন্ডি থানার ওসি আবদুল লতিফ ওসি লতিফ জানান, এখনও অজ্ঞাতপরিচয় ওই নারীর সন্ধান পাওয়া যায়নি। গোয়েন্দা পুলিশও এই হত্যাকাণ্ডের ছায়া তদন্ত করছে। হত্যাকাণ্ডের ঘটনায় বাসা থেকে খোয়া যাওয়া স্বর্ণালংকার, নগদ টাকা এবং মোবাইল ফোন এখন উদ্ধার করা যায়নি। ওসি বলেন, হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছি। এরই মধ্যে ৩-৪ জনকে আটক করেছি। তদন্তের স্বার্থে এই মুহূর্তে তাদের নাম-পরিচয় প্রকাশ করা যাচ্ছে না। আশা করছি দ্রুতই ভাল খবর দিতে পারব।

পুলিশের ধানমন্ডি জোনের সহকারী কমিশনার (এসি) হাসিনুজ্জামান জানান, নূরুজ্জামান এবং বাচ্চুসহ কয়েকজনকে সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সাক্ষী হিসেবেও কয়েকজনের জবানবন্দি নেয়া হয়েছে। ঘটনার দিন গৃহকর্মী পরিচয়ে যে নারী ওই বাসায় এসেছিল, তাকে এখনও গ্রেফতার করতে পারিনি। তাকে ধরতে পারলেই হত্যাকাণ্ডের রহস্য বেরিয়ে আসবে।

মামলার তদন্ত কর্মকর্তা আশফাক রাজিব হাসান বলেন, তদন্তে এখনও বলার মতো অগ্রগতি হয়নি। কৌশলগত কারণেই আটককৃতদের নাম এই মুহূর্তে বলা যাচ্ছে না।

শুক্রবার রাতে ধানমন্ডির ২৮ নম্বর (নতুন ১৫) রোডের এক ভবনের পঞ্চম তলা থেকে টিমটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাজী মনির উদ্দিনের শাশুড়ি আফরোজা ও গৃহকর্মী বিথীর(১৭) লাশ উদ্ধার করা হয়। দু’জনকেই গলা কেটে হত্যা করা হয়। ময়নাতদন্ত শেষে চিকিৎসকও বলেছেন, ধারাল অস্ত্রের আঘাতে তাদের হত্যা করা হয়। পাঁচতলার ওই ফ্ল্যাটে আফরোজা বেগম ও গৃহকর্মী বিথী থাকতেন। উল্টো দিকের ফ্ল্যাট এবং তার ঠিক উপরে ছয়তলার ডুপ্লেক্সে ফ্ল্যাটে স্বামী-সন্তান নিয়ে থাকেন আফরোজার মেয়ে দিলরুবা সুলতানা রুবা। রুবার স্বামী মনির উদ্দিন তারিমের অভিযোগ, শুক্রবার ওই বাসায় নতুন এক গৃহকর্মী কাজে এসেছিল। নিরাপত্তাকর্মী বা কর্মচারীদের যোগসাজশে ওই ‘কাজের বুয়াই’ এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

গোসল করার মাধ্যমে অস্ত্র পাচার সম্পন্ন: ব্যবসায়ী আটক

নিজস্ব বার্তা পরিবেশক

image

রাজধানীর মিরপুর থেকে ৪টি আগ্নেয়াস্ত্রসহ হাফিজুর রহমান নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ

পল্টনে কস্তুরি হোটেলে আগুন

নিজস্ব বার্তা পরিবেশক

image

রাজধানীর পুরানা পল্টনের হোটেল কস্তুরি প্রাইভেট লিমিটেডে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে

ধানমন্ডিতে জোড়া হত্যাকাণ্ডে মৃতদের শরীরে একাধিক জখম : সন্দেহের তীর নতুন গৃহকর্মীর দিকে

নিজস্ব বার্তা পরিবেশক

image

রাজধানীর ধানমন্ডিতে খুন হওয়া গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী

sangbad ad

সিলিন্ডার বিস্ফোরণে আহত শিশুরা শারিরীকভাবে সুস্থ হয়ে উঠলেও মানসিকভাবে সুস্থ হতে সময় লাগবে

নিজস্ব বার্তা পরিবেশক

image

রাজধানীর রূপনগরে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় থাকা ৭ শিশুর অবস্থা এখনও ঝুঁকিমুক্ত

ইয়াবাসহ নারী সংগীত শিল্পী আটক

নিজস্ব বার্তা পরিবেশক

image

রাজধানীর খিলগাঁওয়ের একটি বাড়িতে অভিযান চালিয়ে ১০৭ পিস ইয়াবাসহ

নামি দামি রেস্টুরেন্টের নোংরা ও অস্বাস্থ্যকর রান্নাঘর তাই জরিমানা!

নিজস্ব বার্তা পরিবেশক

image

রাজধানী ধানমন্ডির বুমারস ক্যাফে একটি নামি দামি আধুনিক মানের রেস্টুরেন্ট। অথচ প্রতিষ্ঠানটির রান্নাঘর নোংরা ও অস্বাস্থ্যকর।

ক্যাসিনো কাউন্সিলরের ৯ নম্বর ওয়ার্ডের দ্বায়িত্বে ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর

নিজস্ব বার্তা পরিবেশক

image

ক্যাসিনো বাণিজ্যসহ নানা অভিযোগে পদ হারানো ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের

হুটারও হাইড্রলিক হর্ণের বিরুদ্ধে অভিযানে ৪ হাজারেরও বেশী জব্দ

নিজস্ব বার্তা পরিবেশক

image

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগের কড়া নিরাপত্তার মধ্যেও অনেকের নিয়ম বর্হিভূত ভাবে নিজস্ব গাড়িতে শব্দ দূষণ

পুরান ঢাকায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবি

নিজস্ব বার্তা পরিবেশক

image

পুরান ঢাকার পোস্তগোলা বালুর মাঠ এলাকার বাসিন্দারা বৃহস্পতিবার

sangbad ad