• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

 

কক্সবাজারের মহেশখালী নৌ-রুটে বোট ডুবিতে নিখোঁজ কলেজ ছাত্রের সন্ধান মেলেনি

নিউজ আপলোড : ঢাকা , সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক

কক্সবাজার থেকে মহেশখালী অভিমুখী একটি ঘামবোট ডুবিতে নিখোঁজ কলেজ ছাত্র তোফাইল মাহামুদ (২২) এখনো উদ্ধার হয়নি। সে মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহীর পাড়া গ্রামের নাগু মিয়ার পুত্র ও সে চট্টগ্রাম কলেজের অনার্সের ছাত্র। ২০ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় কক্সবাজার মহেশখালী নৌ পথের বাঁকখালী মোহনায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, কক্সবাজার ৬নং জেটি ঘাট থেকে মহেশখালী অভিমুখে গোরকঘাটা সিকদার পাড়ার আব্দু সবুরের মালিকানাধীন ও বশির মাঝির চালিত ৩৮জনের একটি যাত্রীবাহী গামবোট যাত্রী নিয়ে আসছিল। বাঁকখালীর খারির বয়া সংলগ্ন এলাকায় বালি ভর্তি একটি ট্যাংকার অবস্থান করছিল।

স্রোতের গতিতে ৩৮জন যাত্রী নিয়ে আসা ঘামবোটটি নিয়ন্ত্রণ হারিয়ে টেংকারের পাশ কাটতেই উত্তর দিক থেকে মাছ ভর্তি একটি ফিশিংবোট যাত্রীবাহী ঘামবোটে সজোরে ধাক্কা দেয়। এসময় ৩জন যাত্রী বাঁকখালী নদীতে পড়ে যায়। বোটের মাঝিসহ অপর যাত্রীরা ২জন যাত্রীকে উদ্ধার করতে পারলেও তোফাইল নিখোঁজ হয়ে যায়।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মাহাফুজুর রহমান জানিয়েছেন, বোট দুর্ঘটনায় নিখোঁজ তোফাইলের সন্ধানে কোস্টগার্ড এবং তার স্বজন ও প্রশাসনের লোকজন উদ্ধার কার্যক্রম চালাচ্ছে।

ময়লার বালতিতে পড়ে ছিল শিশুটির লাশ

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজধানীর হাজারীবাগের ব্যস্ত সড়ক। কর্মমুখী মানুষ যে যার মতো ছুটছে তাদের গন্তব্যে। কারও দিকে অন্য কারও খেয়াল নেই। হঠাৎ কয়েকজনের চোখ পড়ে একটি বাসার সামনে রাখা বালতিতে। যা দেখে তাদের চক্ষু চড়কগাছ! বালতিটির মধ্যে উল্টো হয়ে পড়ে আছে একটি শিশু। তাকে উদ্ধার করা হলেও শিশুটির দেহে ছিল না প্রাণ। নিথর পড়ে থাকা আনুমানিক দেড় বছর বয়সী শিশুটি কার, তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। পরিচয় শনাক্তের চেষ্টা করছে হাজারীবাগ থানা পুলিশ।

রাজধানীতে হিযবুত তাহরীরের সদস্য গ্রেফতার

নিজস্ব বার্তা পরিবেশক

image

রাজধানীর পল্টন থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীর এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল (সিটিটিসি) ইউনিট। গ্রেফতার জঙ্গি সদস্যের নাম সাদ মোহাম্মদ কামরান (৩০)।

ডিএনসিসিতে মশা নিয়ন্ত্রণে `নোভালুরন’ ব্যবহার শুরু আজ

সংবাদ অনলাইন ডেস্ক

image

আসন্ন শীত মৌসুমে কিউলেক্স মশা নিয়ন্ত্রণের জন্য ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) আজ থেকে চতুর্থ প্রজন্মের লার্ভিসাইড কীটনাশক ‘নোভালুরন’ ব্যবহার শুরু করতে যাচ্ছে।

sangbad ad

মশা নিয়ন্ত্রণে ডিএনসিসির লার্ভিসাইড ব্যবহারের সিদ্ধান্ত

সংবাদ অনলাইন ডেস্ক

image

শীত মৌসুমে কীউলেক্স মশা নিয়ন্ত্রণে চতুর্থ প্রজন্মের লার্ভিসাইড ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা

সস্তা ফলে দামি উপকার

সংবাদ অনলাইন ডেস্ক

image

জাম্বুরা বা বাতাবি লেবু চেনেন না-এমন মানুষ কমই আছে। বিশেষ পুষ্টিগুণের কারণে এই ফল বেশ জনপ্রিয়। বলা হয়, সস্তা ফলে দামি উপকার পাওয়া যায় টক-মিষ্টি স্বাদের জাম্বুরা খেলে।

রাজধানীর ভাটারায় মাদরাসার নিয়ন্ত্রণ নিয়ে তাবলিগ জামাতের দুই পক্ষের সংঘর্ষ

নিজস্ব বার্তা পরিবেশক

image

রাজধানীর ভাটারায় আল মাদরাসাতুল মঈনুল ইসলামের নিয়ন্ত্রণ নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার রাতে তাবলীগ জামায়াতের বিবাদমান সাদ কাল্পব্দলভী সমর্থক ও মাওলানা জুবায়ের আহমেদের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

স্ত্রীর সহযোগিতায় ছেলেদের ছুরিকাঘাতে বাবা খুন

নিজস্ব বার্তা পরিবেশক

রাজধানীর হাজারীবাগ বসিলায় ছুরিকাঘাতে লাল মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

ময়মনসিংহে বাংলাদেশ সেনাবাহিনীর শারীরিক ও ক্রীড়া প্রশিক্ষণ প্রতিষ্ঠান উদ্বোধন করেছেন সেনা প্রধান

জেলা বার্তা পরিবেশক, ময়মনসিংহ ,

image

ময়মনসিংহে উদ্বোধন করা হযেছে বাংলাদেশ সেনাবাহিনীর শারীরিক ও ক্রীড়া প্রশিক্ষণ প্রতিষ্ঠান। মঙ্গলবার

মানবিকতার অনন্য উদাহরণ ওসমানী মেডিকেলের নার্সরা

প্রতিনিধি, সিলেট

image

আবারো মানবিকতার অনন্য নজির দেখালো বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী