• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , রোববার, ২৯ নভেম্বর ২০২০

 

আশুলিয়ায় গৃহবধূ হত্যার রহস্য উদ্ঘাটন!

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ২০ মে ২০২০

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
download

আশুলিয়া গৃহবধূ মাছুরা খাতুনকে (৩৫) হত্যার ঘটনায় তার স্বামী মো. মোস্তফা মোল্লকে (৫০) নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২০ মে) র‌্যাব সদর দফতর থেকে এ তথ্য জানানো হয়েছে। মোবাইল ফোনে স্ত্রী অপরিচিত লোকের সঙ্গে কথা বলার জেল ধরে প্রথম ঝগড়া ও পরে ক্ষিপ্ত হয়ে মোবাইল চার্জার দিয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে নির্মমভাবে হত্যা করে স্বামী।

র‌্যাব জানায়, গত ১৫ মে আশুলিয়া ডেন্ডাবর এলাকায় মোখলেছুর রহমান এর ৪র্থ তলা বাড়ির ২য় তলার ফ্লাট থেকে একজন মহিলার মৃতদেহ উদ্ধার করে। ১৫ মে দুপুরে পরে পরিবারের লোকজন লাশ শনাক্ত করে।

গৃহবধূ এ ঘটনায় নিহতের বড় ভাই মো. নজরুল ইসলাম (৩৮) বাদী হয়ে আশুলিয়া থানায় স্বামী ১ মো. মোস্তফা মোল্ল¬াসহ অজ্ঞাতনামা সহযোগীদের আসামি করে একটি হত্যা মামলা রুজু করে।

এই নির্মম হত্যাকাণ্ডের প্রেক্ষিতে র‌্যাব-১ তাৎক্ষণিকভাবে হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। গত ১৯ মে মঙ্গলবার রাতে র‌্যাব-১ সদস্যরা গোপন খবরের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা বিসিক এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ও এজাহারনামীয় পলাতক আসামি নিহতের স্বামী মো. মোস্তফা মোল্লাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি বর্ণিত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, প্রায় ১ বছর ৫ মাস আসামি মো. মোস্তফা মোল্লার সঙ্গে নিহত মোছাম্মদ মাছুরা খাতুন এর বিয়ে হয়। বিবাহের পর থেকে মাছুরা খাতুনের সঙ্গে ত্রা স্বামী মো. মোস্তফা মোল্ল¬ার সঙ্গে ঝগড়া বিবাদ হয়।

সে জানায় যে, মাছুরা খাতুন পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। গত ১৩ মে দুপুর ১২টার দিকে স্ত্রী মোছা. মাছুরা খাতুন রান্না করার সময় মোবাইল ফোনে একটি অপরিচিত নম্বর থেকে কল আসে। তার স্বামী তাকে কার সঙ্গে ফোনে কথা বলছ জিজ্ঞাসা করলে সে রাগান্নিত হয়ে তার ফোন হতে না¤¦ারটি মুছে ফেলে। এই নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। তার স্বামী বাহিরে চলে যায়। পরবর্তীতে সে বিকেল ৪টার দিকে বাসায় ফিরলে উক্ত ঘটনা নিয়ে দ্বিতীয় দফায়ও তাদের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয় এবং দুজনেই মারমুখী আচরণ করে। এরই ধারাবাহিকতায় গত ১৩ মে সন্ধায় আবারও দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। আসামী মো. মোস্তফা মোল্লা, মোছা. মাছুরা খাতুনকে শারিরীক নির্যাতন করে এক পর্যায়ে গলায় মোবাইল চার্জারের তার পেচিয়ে শ্বাসরোধ করিয়া হত্যা করে পালিয়ে যায় মর্মে স্বীকার করে। উক্ত হত্যাকাণ্ড সে নিজে ঘটিয়েছে এবং এই হত্যাকান্ডের সঙ্গে অন্য কেউ জড়িত নেই মর্মে জানায়। সে তার স্ত্রীকে হত্যা করে ঘরের বাহির হতে তালা লাগিয়ে প্রথমে নাটোর জেলা, ঢাকা ও সর্বশেষ ২/৩ দিন আগে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা বিসিক এলাকায় পালিয়ে গিয়ে অবস্থান করে মর্মে স্বীকার করে।

মালিবাগে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

সংবাদ অনলাইন ডেস্ক

রাজধানীর মালিবাগের একটি বাসা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় আসিফ হোসেন (১৮) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ডিএসসিসিতে পরিচ্ছন্ন কর্মীদের দুই গ্রুপের সংঘর্ষ : আহত ৬

সংবাদ অনলাইন ডেস্ক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নগর ভবনের ভিতরে পরিচ্ছন্ন কর্মীদের দুই গ্রুপের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। তারা হলেন পরিচ্ছন্ন কর্মী হেদায়েত কবির (৩৫), ইউসুফ দাস (৫০), রবিলাল (৩৫), স্বপন (৩৫), হাসান (৫০) ও তার ছেলে গোলাম রাব্বানী (২৩)।

দু’বছর ঘটনা ধামাচাপা দিয়ে রাখা হয়

সংবাদ অনলাইন ডেস্ক

image

দীর্ঘ দুই বছর ধামাচাপা দিয়ে রাখা হয়েছিল ৪ চিকিৎসকের ভুল অপারেশনের কাহিনী। শেষ পর্যন্ত ময়নাতদন্তে প্রমাণিত হলো বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ৪ চিকিৎসক মিলে অপারেশন করে রোগী রওশন আরার শরীর থেকে ভালো কিডনি ফেলে দিয়েছিল।

sangbad ad

বিনামূল্যে মাস্ক বিতরন র্কমসূচী

বিনোদন প্রতিবেদক

image

করোনাকালীন দুঃসময়ে প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষা পেতে সাধারণ মানুষের মাঝে

ঢাকায় ৪ জঙ্গি গ্রেফতার

সংবাদ অনলাইন ডেস্ক

ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের চার সদস্যকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

রাজধানীতে মাস্ক ব্যবহার নিশ্চিতে র‌্যাবের অভিযান

সংবাদ অনলাইন ডেস্ক

রাজধানীতে করোনা মোকাবিলায় জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) র‌্যাবের চারটি ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেছে।

নারায়ণগঞ্জ জেলা পরিষদে কর্মবিরতি, কালো ব্যাজ ধারণ

প্রতিনিধি, নারায়ণগঞ্জ

image

তিনদিনের কর্মবিরতি পালন করছে নারায়ণগঞ্জ জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। সোনারগাঁ

সংবাদ’র ভারপ্রাপ্ত সম্পাদকের মৃত্যুতে সোনারগাঁয়ে রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন সংগঠনের শোক

প্রতিনিধি, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

image

অসাম্প্রদায়িক চেতনার দৈনিক ‘সংবাদ’ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামানের মৃত্যুতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রাজনৈতিক

রাজধানীতে হিযবুত তাহরীরের সদস্য গ্রেপ্তার

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে হিযবুত তাহরীরের এক সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশের