• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০

 

অবৈধ ক্যাসিনো বন্ধে শুদ্ধি অভিযানকে মেয়র খোকনের সাধুবাদ

নিউজ আপলোড : ঢাকা , সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
image

অবৈধ ক্যাসিনো বন্ধে চলমান শুদ্ধি অভিযানকে সাধুবাদ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। ২৩ সেপ্টেম্বর সোমবার নগর ভবনে ঢাকায় ডেনিস রাষ্ট্রদূত উইনি পিটারসেন-এর সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন মেয়র।

সাঈদ খোকন বলেন, এই শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে। দেশবাসী এ অভিযানে সমর্থন জানিয়েছেন। এ অভিযানের সফল পরিসমাপ্তি ঘটবে বলে আমি আশা করি। তিনি বলেন, পবিত্র রমজান মাসে মদ জুয়া খেলা এসব অনৈতিক কার্যকলাপ পরিচালনা থেকে বিরত থাকার জন্য আমি ক্লাবগুলোর প্রতি আহ্বান জানিয়েছিলাম এবং এ বিষয়ে প্রচারণাও চালাই কিন্তু কোনো কাজ হয়নি। এবার কাজ হয়েছে।

অবৈধ ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িত একজন কাউন্সিলরের বিষয়ে সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মেয়র আরও বলেন, ওই কাউন্সিলরের দায়িত্বজ্ঞানহীন কর্মকান্ডের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পত্র পাঠানো হয়েছে।

সাহেদকে সঙ্গে নিয়ে উত্তরায় অভিযান

নিজস্ব বার্তা পরিবেশক

image

করোনা পরীক্ষায় প্রতারণার মামলায় বহুল আলোচিত বেসরকারি রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে গ্রেফতার

ময়লা-আবর্জনা দিনের বেলায় উন্মুক্ত স্থানে ফেলবেন না : তাপস

নিজস্ব বার্তা পরিবেশক

image

বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনে ব্যবসায়িক নেতাদের আন্তরিক সহযোগিতা চেয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেছেন, আপনাদের সব ব্যবসায়িক প্রতিষ্ঠান বিশেষত মার্কেট ও দোকানের ময়লা-আবর্জনা দিনের বেলায় উন্মুক্ত স্থানে বা রাস্তার ওপর ফেলবেন না। সারাদিনের ময়লা-আবর্জনা সংরক্ষণ করে সন্ধ্যা ৬টার পর থেকে রাত ১০টার মধ্যে তা আমাদের সংগ্রহকারীর কাছে হস্তান্তর করবেন।

ডিএনসিসির মশক বিরোধী অভিযান

নিজস্ব বার্তা পরিবেশক

image

এডিস মশা নিয়ন্ত্রণের মাধ্যমে নগরবাসীকে ডেঙ্গু থেকে সুরক্ষা দিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) দশ দিনব্যাপী দ্বিতীয় দফা বিশেষ পরিচ্ছন্নতা (চিরুনি) অভিযান শেষ হয়েছে। দশ দিনে মোট ১ লাখ ৩০ হাজার ৯৭৭টি বাড়ি, স্থাপনা, নির্মাণাধীন ভবন ইত্যাদি পরিদর্শন করে মোট ৮৯৮টিতে এডিস মশার লার্ভা পাওয়া যায়, যা মোট স্থাপনার শতকরা ০.৬৯ ভাগ।

sangbad ad

ডিএনসিসিতে বসবে ৬টি কোরবানীর পশুর হাট

নিজস্ব বার্তা পরিবেশক

image

ঈদুল আজহা উপলক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এলাকায় ৬টি পশুর হাট বসবে। ৬টি হাটের মধ্যে ১টি স্থায়ী এবং ৫টি অস্থায়ী হাট।

কেরানীগঞ্জের কাউটাইল খেয়াঘাটে অবৈধ স্থাপনা : ভোগান্তিতে মানুষ

প্রতিনিধি, কেরানীগঞ্জ (ঢাকা)

image

কেরানীগঞ্জের কাউটাইল খেয়াঘাটে অবৈধ স্থাপনা, পরিবহন স্টান, ঘাটেরপার দখল, অতিরিক্ত ভাড়া আদায়সহ বিভিন্ন অভিযোগ রয়েছে স্থানীয় নেতা-নেত্রীর বিরুদ্ধে। এতে চরম ভোগান্তির শিকার হচ্ছে সাধারণ জনগণ। রাজধানীর...

রাজধানীতে কোরবানির পশুর হাট বসানোর দাবিতে লিগ্যাল নোটিশ

নিজস্ব বার্তা পরিবেশক

image

রাজধানীতে কোরবানির পশুর হাট বসানোর দাবিতে আইনি (লিগ্যাল) নোটিশ পাঠানো হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সংশ্লিষ্টদের প্রতি এই নোটিশ পাঠানো হয়েছে। মঙ্গলবার ঢাকার স্থায়ী বাসিন্দা মোহাম্মদপুরের তাজ জামে মসজিদের খতিব খন্দকার মুহম্মদ জালাল উদ্দিনের পক্ষে সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাডভোকেট শেখ ওমর শরীফ এই নোটিশ পাঠিয়েছেন।

ঢাকা উত্তরকে স্মার্ট সিটি করার কাজ চলছে : মেয়র আতিকুল

নিজস্ব বার্তা পরিবেশক

image

সোমবার রাজধানীর কাকলী বাসস্ট্যান্ডে একটি স্মার্ট ল্যাম্পপোস্ট স্থাপন কাজের উদ্বোধন করেন ঢাকা

ঢাকার দুই সিটিতে ১১টি পশুর হাট বসবে, থাকবে অনলাইনেও

সংবাদ অনলাইন ডেস্ক

image

করোনাভাইরাসের কারণে ঢাকা দুই সিটি করপোরেশনের কোরবানির পশুর হাট কমানো হয়েছে। শুরুতে ২৪টি হাট বসানোর উদ্যোগ থাকলেও এখন...

বাড়িভাড়া ৫০ শতাংশ কমানোর দাবি ভাড়াটিয়াদের

নিজস্ব বার্তা পরিবেশক

image

করোনাভাইরাসের এই মহামারির সময় ঢাকা শহরে বাড়ি ভাড়া ৫০ শতাংশ কমানোর দাবী জানিয়েছেন ভাড়াটিয়া কল্যাণ পরিষদ। সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এই দাবী জানান সংগঠনের নেতৃবৃন্দ।

sangbad ad