• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১

 

স্বপন গামের্ন্টস্’র নারী কর্মী ধর্ষণের শিকার

৪ জনের নামে থানায় মামলা

নিউজ আপলোড : ঢাকা , শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১

সংবাদ :
  • প্রতিনিধি, বগুড়া
image

বগুড়ার গাবতলী দুর্গাহাটায় বাজারের উত্তর পার্শে অবস্থিত স্বপন গামের্ন্টস্ থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে এক মহিলা গামের্ন্টস্ কর্মীকে হাত পা বেধে ধর্ষণ করার অভিযোগে থানায় ৪ জনের নামে মামলা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে চলতি ফেব্রুয়ারী মাসের ২৪ তারিখ সন্ধ্যা পৌনে ৭টায় স্থানীয় একটি বাঁশঝাড়ে। ধর্ষনের শিকার ওই গামের্ন্টস্ কর্মী নিজেই বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

থানার এজাহার ও ধর্ষনের শিকার ওই নারী গামের্ন্টস্ কর্মী জানান, প্রতিদিনের ন্যায় ঘটনার দিন ২৪ ফেব্রুয়ারী পাঁচকাউনিয়া পাড়া বাড়ি থেকে ৩ কিলোমিটার দুরে সকাল ৮ টায় এসে দুর্গাহাটা বাজারের উত্তর পার্শ্বে স্বপন গামেন্টসে্ কাজ করতেন ওই গামের্ন্টস্ কর্মী। কাজ শেষে সন্ধ্যা ৬ টায় বাড়ির উদ্দেশ্যে একাই ওই নারী গামের্ন্টস্ কর্মী পায়ে হেটে রওয়ানা হন। সন্ধ্যা পৌনে ৭ টায় শিলদহবাড়ি এলাকার জনৈক মোজাম মাষ্টারের বাড়ির নিকট পৌঁছিলে অন্ধকারের মধ্যে ওৎ পেতে থাকা শিলদহবাড়ি পশ্চিমপাড়া গ্রামের বাবলু মোল্লার ছেলে হারুন (১৯), মজনু প্রাং ছেলে রায়হান প্রাং (১৯), মতি মোল্লার ছেলে সবুজ মোল্লা (২২) ও আব্দুল লতিফ মোল্লার ছেলে তৌহিদ মোল্লা (২৩) মুখ চেপে ধরে রশি দিয়ে হাত পা বেধে সবুজের বাড়ির পূর্বপার্শ্বে বাঁশঝাড়ে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ১ নং আসামী হারুন জোর পুর্বক ধর্ষণ করে। এর পর ধর্ষনের বিষয়টি আসামীরা মোবাইল ফোনে সাক্ষি সাকিলকে জানালে সে ও অন্যান্য সাক্ষিরা এসে ধর্ষিতাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। এঘটনায় স্থানীয়ভাবে আপোষ মিমাংসার চেষ্টা করে না হওয়ায় ধর্ষিতা নিজে বাদী হয়ে ২৭ ফেব্রুয়ারী থানায় এসে ধর্ষণ মামলা করে।

এ ব্যাপারে থানার ইন্সপেক্টর (অপরেশন) মোঃ লাল মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দুর্গাহাটা স্বপন গামের্ন্টস্’র এক নারী কর্মী ধর্ষণ হয়েছে মর্মে থানায় একটি মামলা দিয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

পুলিশ মুভমেন্ট পাস ইস্যু ইতোমধ্যে ৫ লাখ

সংবাদ অনলাইন ডেস্ক

সরকার ঘোষিত লকডাউনে জরুরি প্রয়োজন ছাড়া কারও ঘর থেকে বের হওয়া নিরুৎসাহিত করা হয়েছিল পুলিশের পক্ষ থেকে।

সালমা আদিল ফাউন্ডেশনের সহযোগিতায় চিকিৎসকদের জন্য করোনা টেস্টিং বুথ স্থাপন

সংবাদ অনলাইন ডেস্ক

image

করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সম্মুখসারিতে কর্মরত চিকিৎসকদের করোনা স্যাম্পল সংগ্রহে চট্টগ্রাম মেডিকেল

লকডাউনে স্বাস্থ্যকর্মীরা হয়রানির শিকার হচ্ছেন

সংবাদ অনলাইন ডেস্ক

করোনা মহামারীর মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে জনগণের স্বাস্থ্যসেবা দিতে গিয়ে স্বাস্থ্যকর্মীরা পরিচয়পত্র দেখানোর পর ঘাটে ঘাটে পুলিশি হয়রানির শিকার হচ্ছেন।

sangbad ad

দু’দিনে রেকর্ড মৃত্যু ১৫ দিনে হাজার পার

সংবাদ অনলাইন ডেস্ক

image

‘লকডাউনে’ গত দু’দিনে করোনার নমুনা পরীক্ষা কমেছে। এই দু’দিনে প্রায় চার হাজার করে নমুনা পরীক্ষা কমেছে।

লকডাউনেও ঠেকানো যাচ্ছে না মানুষের চলাচল

সংবাদ অনলাইন ডেস্ক

image

লকডাউন ঘোষণা করে সরকারি-বেসরকারি সব অফিস বন্ধ করে দেয়া হলেও ঠেকানো যাচ্ছে না রাস্তায় মানুষের চলাচল।

সিলেটে মন্দিরে তরুণীকে ধর্ষণের চেষ্টা, বৈষ্ণব গ্রেপ্তার

প্রতিনিধি, সিলেট

image

সিলেটের গোলাপগঞ্জের বাঘায় মন্দিরে তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বৈষ্ণব (পুরোহিত) কে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

চিকিৎসকের বাসায় ঢুকে জিনিসপত্র তছনছ

প্রতিনিধি, সিলেট

image

সিলেটে রােটারী ক্লাব নিয়ে বিরােধের জের ধরে একজন চিকিৎসকের বাসায় জােরপূর্বক ঢুকে ল্যাপটপ থেকে বিভিন্ন জায়গায় ই-মেইল পাঠিয়ে বাসার জিনিসপত্র তছনছ করার অভিযােগ পাওয়া গেছে।

ভােলাগঞ্জে অবৈধভাবে পাথর তুলতে গিয়ে শ্রমিকের মৃত্যু

প্রতিনিধি, সিলেট

image

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ রেলওয়ে বাংকারে সরকারি জায়গায় অবৈধভাবে পাথর উত্তোলন করতে গিয়ে কালবৈশাখির কবলে পড়ে জহিরুল ইসলাম (১৭) নামে এক কিশোর শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে।

সিলেটে নামাজের সময় গেটে তালা

প্রতিনিধি, সিলেট

image

মসজিদে ২০ জনের বেশি মুসল্লি নয়- সরকারের এমন নির্দেশনা মানতে গিয়ে সিলেটে মসজিদের গেইটে তালা মেরে দিলেও মুসল্লিদের জোর দাবি ও ক্ষোভের মুখে গেট খুলে দিতে বাধ্য হন মসজিদ কর্তৃপক্ষ।