• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১

 

বগুড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় ৬জন নিহত

নিউজ আপলোড : ঢাকা , শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১

সংবাদ :
  • প্রতিনিধি, বগুড়া
image

বগুড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় ৬জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১০জন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টায় ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া সেনানিবাসের গেটের সামনে বাসের চাপায় সিএনজি অটোরিক্সার ৪জন যাত্রী নিহত হয়। ঢাকা থেকে বগুড়াগামী শাওন এন্টারপ্রাইজ নামে একটি দ্রুতগামী বাস একই পথগামী সিএনজি চালিত অটোরিক্সাকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়ে মুছড়ে যায় এবং চালকসহ ঘটনাস্থলেই ৩জন যাত্রী নিহত এবং অপর যাত্রী গুরুতর আহত হয়। ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌছে আহত এবং নিহতদের উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে নেয়ার পর আহত আরেকজন মারা যায়।

নিহতরা হলেন, বগুড়ার ধুনট উপজেলার আনারপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে সিএনজি চালিত অটোরিক্সা চালক শাহ জামাল (৩৪), শাজাহানপুরের ডেমাজানী গ্রামের মৃত খিতিশ চন্দ্র দাসের ছেলে কালি দাস (৭২), শেরপুরের গোসাইপাড়ার গিরেন্দ্র নাথ মহন্তের ছেলে সুদয় কুমার মহন্ত(৪০) এবং শেরপুর টাউন কলোনীর মৃত নাদু মন্ডলের ছেলে কাঁচামাল ব্যবসায়ী মোছা হারেছ (৪০)।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্প ইনচার্জ একেএম বানিউল আনাম জানান, ঘটনার সত্যকা স্বীকার করে বলেন, বাসটি আটক করা হয়েছে। লাশগুলো স্বস্ব পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতরা হলো ধুনটের আনারপুর এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে সিএনজিচালিত অটোরিক্সা চালক শাহ জামাল (৩৪), শাজাহানপুরের ডেমাজানী গ্রামের মৃত খিতিশ চন্দ্র দাশের ছেলে কালিদাস (৭২), শেরপুরের গোসাইপাড়ার গিরেন্দ্র নাথ মহন্তর ছেলে সুদয় কুমার মহন্ত (৪০) এবং শেরপুর টাউন কলোনীর মৃত নাদু মন্ডলের ছেলে কাঁচামাল ব্যবসায়ী মো: হারেছ (৪০)।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্প ইনচার্জ এ কে এম বানিউল আনাম জানান, এঘটনায় বাসটি আটক করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

একইদিন দুপুরে বগুড়া-নওগাঁ সড়কের তিষীগাড়ী নামক স্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোড়গ্রামের আব্দুল কাদেরের ছেলে ইজিবাইক চালক আব্দুর রউফ রাসেল(৩৩) ও যাত্রী একই ইউনিয়নের বেলোহালী গ্রামের ফজলুর রহমানের ছেলে সমাজসেবা ডেকোরেটরের মালিক মুক্তার হোসেন(৩৭)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অটোচালক রাসেল যাত্রী মুক্তারকে নিয়ে চৌমুহনী থেকে দুপচাঁচিয়া সদরে আসছিল। ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ওভারটেক করার সময় নওগাঁ থেকে বগুড়াগাড়ী একটি ট্রাক(ঢাকা-মেট্রো-ট-১১-৬৮৫১) তাকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে দুই ট্রাকের মাঝখানে পড়ে ইজিবাইকটি দুমড়ে মুছড়ে যায়। স্থানীয় লোকজন ইজিবাইক চালক ও যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন। ঘাতক ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসে।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না পেলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

পুলিশ মুভমেন্ট পাস ইস্যু ইতোমধ্যে ৫ লাখ

সংবাদ অনলাইন ডেস্ক

সরকার ঘোষিত লকডাউনে জরুরি প্রয়োজন ছাড়া কারও ঘর থেকে বের হওয়া নিরুৎসাহিত করা হয়েছিল পুলিশের পক্ষ থেকে।

সালমা আদিল ফাউন্ডেশনের সহযোগিতায় চিকিৎসকদের জন্য করোনা টেস্টিং বুথ স্থাপন

সংবাদ অনলাইন ডেস্ক

image

করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সম্মুখসারিতে কর্মরত চিকিৎসকদের করোনা স্যাম্পল সংগ্রহে চট্টগ্রাম মেডিকেল

লকডাউনে স্বাস্থ্যকর্মীরা হয়রানির শিকার হচ্ছেন

সংবাদ অনলাইন ডেস্ক

করোনা মহামারীর মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে জনগণের স্বাস্থ্যসেবা দিতে গিয়ে স্বাস্থ্যকর্মীরা পরিচয়পত্র দেখানোর পর ঘাটে ঘাটে পুলিশি হয়রানির শিকার হচ্ছেন।

sangbad ad

দু’দিনে রেকর্ড মৃত্যু ১৫ দিনে হাজার পার

সংবাদ অনলাইন ডেস্ক

image

‘লকডাউনে’ গত দু’দিনে করোনার নমুনা পরীক্ষা কমেছে। এই দু’দিনে প্রায় চার হাজার করে নমুনা পরীক্ষা কমেছে।

লকডাউনেও ঠেকানো যাচ্ছে না মানুষের চলাচল

সংবাদ অনলাইন ডেস্ক

image

লকডাউন ঘোষণা করে সরকারি-বেসরকারি সব অফিস বন্ধ করে দেয়া হলেও ঠেকানো যাচ্ছে না রাস্তায় মানুষের চলাচল।

সিলেটে মন্দিরে তরুণীকে ধর্ষণের চেষ্টা, বৈষ্ণব গ্রেপ্তার

প্রতিনিধি, সিলেট

image

সিলেটের গোলাপগঞ্জের বাঘায় মন্দিরে তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বৈষ্ণব (পুরোহিত) কে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

চিকিৎসকের বাসায় ঢুকে জিনিসপত্র তছনছ

প্রতিনিধি, সিলেট

image

সিলেটে রােটারী ক্লাব নিয়ে বিরােধের জের ধরে একজন চিকিৎসকের বাসায় জােরপূর্বক ঢুকে ল্যাপটপ থেকে বিভিন্ন জায়গায় ই-মেইল পাঠিয়ে বাসার জিনিসপত্র তছনছ করার অভিযােগ পাওয়া গেছে।

ভােলাগঞ্জে অবৈধভাবে পাথর তুলতে গিয়ে শ্রমিকের মৃত্যু

প্রতিনিধি, সিলেট

image

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ রেলওয়ে বাংকারে সরকারি জায়গায় অবৈধভাবে পাথর উত্তোলন করতে গিয়ে কালবৈশাখির কবলে পড়ে জহিরুল ইসলাম (১৭) নামে এক কিশোর শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে।

সিলেটে নামাজের সময় গেটে তালা

প্রতিনিধি, সিলেট

image

মসজিদে ২০ জনের বেশি মুসল্লি নয়- সরকারের এমন নির্দেশনা মানতে গিয়ে সিলেটে মসজিদের গেইটে তালা মেরে দিলেও মুসল্লিদের জোর দাবি ও ক্ষোভের মুখে গেট খুলে দিতে বাধ্য হন মসজিদ কর্তৃপক্ষ।