• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

 

বগুড়ায় অপহৃত শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

নিউজ আপলোড : ঢাকা , শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১

সংবাদ :
  • প্রতিনিধি, বগুড়া
image

বগুড়ার গাবতলীতে মুক্তিপণের দাবিতে অপহরণ করা হয়েছিলো এক প্রবাসীর শিশু পুত্রকে। ওই ঘটনায় থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করে শিশুর মা তাসলিমা বেগম। কিন্তু শিশুটিকে এক মাস ১০দিনেও উদ্ধার করা যায়নি। সর্বশেষ বৃহস্পতিবার সন্ধ্যায় অপহরণকারিরা শিশুটির মায়ের মোবাইলে ফোন করে জানায় টাকা না পাওয়ায় তাকে হত্যা করে পুকুরে রাখা হয়েছে। সেই সূত্র ধরে তাদের বাড়ির পাশের পুকুর থেকে পলিথিনের বস্তায় মোড়ানো লাশ উদ্ধার করে পুলিশ।

অপহৃত আবু হানজেলা (৬) বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর নিশুপাড়ার বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী পিন্টু মিয়ার ছেলে।

রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদের সদস্য মিলন মিয়া এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গত ১৩ ডিসেম্বর বাড়ির পাশে খেলতে গিয়ে শিশু হানজেলা অপহৃত হয়। এরপর দুর্বৃত্তরা ওই শিশুর মায়ের মোবাইলে ফোন করে ৩লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনার দিনই বিষয়টি নিয়ে থানায় জিডি করা হয়। ছেলে অপহরণের খবর পেয়ে দুদিন পর তার বাবা দেশে ফিরে আসে। তারা থানা পুলিশ থেকে শুরু করে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সব জায়গাতেই শিশু উদ্ধারের জন্য ধর্ণা দেয়। কিন্তু ১মাস ১০দিনেও শিশুটি উদ্ধার হয়নি। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই একই নম্বর থেকে শিশুটির মাকে ফোন করে টাকা না পাওয়ায় তার ছেলেকে হত্যা করা হয়েছে বলে জানানো হয়। সেইসাথে তাদের বাড়ির পাশের পুকুরে লাশ আছে বলেও জানায় অপহরণকারি। পরে সেই পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়।

গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুজ্জামান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

যুক্তরাষ্ট্রে বাংলাদেশী মালিকানাধীন প্রথম বিশ্ববিদ্যালয় উদ্বোধন করলেন পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন

সংবাদ অনলাইন ডেস্ক

image

ওয়াশিংটন ডিসি সংলগ্ন ভার্জিনিয়ায় বাংলাদেশী ইঞ্জিনিয়ার আবুবকর হানিপের মালিকানাধীন ‘ইনোভেটিভ গ্লোবাল ইউনিভার্সিটি’র আনুষ্ঠানিক

আট দিনব্যাপী সমন্বিত অভিযান পরিচালনা করবে ডিএনসিসি

সংবাদ অনলাইন ডেস্ক

রাজধানীর বিভিন্ন স্থানে কিউলেক্স মশা নিধনে আগামী ৮-১৬ মার্চ পর্যন্ত সমন্বিত অভিযান পরিচালনা করবে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই

জসিম সিদ্দিকী কক্সবাজার

image

কক্সবাজারে বসতবাড়িতে ঢুকে এক নারীকে পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে সাদা পোশাক পরা তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে।

sangbad ad

বগুড়ার ধুনটে বরই চাষে চাষীর মুখে হাসি

প্রতিনিধি, বগুড়া

image

বগুড়ার ধুনট উপজেলায় বরই চাষে ফলন বেশি ও দাম ভালো পাওয়ায় চাষীর মুখে হাসি ফুটেছে।

রংপুর নগরীর জামাল মার্কেটে আগুন

নিজস্ব বার্তা পরিবেশক রংপুর

image

রংপুর নগরীর ষ্টেশন রোড এলাকায় জামাল মার্কেটের নীচ তলায় ভয়াবহ আগুনে অন্তত ৩০টি দোকান পুড়ে গেছে।

চিম্বুক পাহাড়ে পাঁচ তারকা হোটেল নির্মাণের প্রতিবাদে রাজধানীতে ম্রো’দের সমাবেশ

প্রতিনিধি, ঢাকা বিশ্ববিদ্যালয়

image

বান্দরবানের নাইতং পাহাড়ে পাঁচ তারকা হোটেল ও বিনোদন কেন্দ্র নির্মাণের প্রতিবাদে রাজধানীতে সংহতি সমাবেশ করেছে চিম্বুক পাহাড়ে বসবাসরত ম্রো আদিবাসীসহ বিভিন্ন পরিবেশবাদী সংগঠন।

রংপুর বিভাগে টিকা গ্রহন কারীর সংখ্যা ৩ লাখ ছাড়িয়েছে

নিজস্ব বার্তা পরিবেশক রংপুর

image

করোনার টিকা নেবার তেইশতম দিন মঙ্গলবার রংপুর অন্যদিকে রংপুর বিভাগের ৮ জেলায় টিকা গ্রহন কারীর সংখ্যা তিন লাখ ছাড়িয়েছে।

ভোলার দুটি পৌরসভা নির্বাচনে যারা কাউন্সিলর হলেন

প্রতিনিধি, ভোলা

image

ভোলায় অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে বিজয়ী প্রার্থীরা মঙ্গলবার (২ মার্চ) জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পাশপাশি মতবিনিময় করেন।

প্রতিবন্ধী শিশুদের মধ্যে স্কুল ব্যাগ ও উপকরণ বিতরণ করেছে রোটারী ক্লাব

প্রতিনিধি, ভোলা

image

ভোলায় বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মধ্যে স্কুল ব্যাগ ও শিক্ষার উপকরণ বিতরণ করেছে রোটারী ক্লাব স্কাইলাইন ঢাকা।