• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ০৫ মার্চ ২০২১

 

অভিমানে প্রাণটাই শেষ করে দিল নববধূ

নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
image

প্রেমের বন্ধনে জড়িয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েও কপালে সুখ জোটেনি জেসমিন আক্তার রিমির (২৫)। প্রভাবশালী পরিবারের সন্তানের সঙ্গে বিয়ে হওয়ায় নানা কারণে স্বামীর অধিকার থেকে বঞ্চিত হয়ে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

সোমবার (১৮ জানুয়ারি) রাতে মানিকছড়ির মাস্টারপাড়া এলাকার ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন নববধূ জেসমিন আক্তার রিমি।

নিহত জেসমিন আক্তার রিমি লক্ষীছড়ির শীলছড়ি গ্রামের আলমগীর হোসেন ও জুলেখা দম্পতির একমাত্র মেয়ে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, ২-৩ বছর আগে মা-বাবার ছাড়াছাড়ি হয়ে গেলে মা জুলেখা বেগম মেয়ে জেসমিন আক্তার রিমি ও ছেলে জাহেদুল ইসলামকে নিয়ে মানিকছড়িতে এসে ভাড়াবাসায় বসবাস করতে শুরু করেন। কলেজ পড়ুয়া জেসমিন আক্তার রিমি ও এসএসসি পরীক্ষার্থী জাহেদুল ইসলামের ভরণ-পোষণে মা এক পর্যায়ে বিদেশে পাড়ি জমান।

এদিকে মা-বাবার অনুপস্থিতিতে ৫-৬ মাস আগে মানিকছড়ি উপজেলার তিনটহরী এলাকার আব্দুর রহমানের ছেলে জুনায়েদ হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্কে জাড়িয়ে পড়েন জেসমিন আক্তার রিমি। অভিভাবকদের না জানিয়ে ৩-৪ মাস আগে বিয়ে করে ভাড়া বাসায় সংসারও শুরু করেন জেসমিন-জুনায়েদ।

কিন্তু বিষয়টি জানাজানি হলে জুনায়েদ হোসেনের প্রভাবশালী পরিবার বিয়ে মেনে না নিয়ে পুত্রবধূর কাছ থেকে ছেলেকে সরিয়ে নিতে নানা কূটকৌশল অবলম্বন করেন। কাবিননামায় উল্লেখিত অর্থ ছাড়াও মোটা অংকের টাকার বিনিময়ে হলেও রিমিকে তালাক দিতে ছেলের ওপর চাপ অব্যাহত রাখেন।

এক পর্যায়ে জুনায়েদ হোসেন আত্মগোপন করেন। এ খবর জানতে পেরে স্বামীকে ফিরে পেতে সুয়াবিল গিয়ে বৈঠকে বসেও স্বামীর অধিকার পেতে ব্যর্থ হন নববধূ জেসমিন আক্তার রিমি।

বারবার অপমানিত হয়ে ও শ্বশুরবাড়ির অমানবিক আচরণে সোমবার (১৮ জানুয়ারী) রাতে মানিকছড়ির মাস্টার পাড়ার ভাড়াবাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রিমি।

দীর্ঘক্ষণ ঘরে কোনো সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে রিমিকে উদ্ধারের পর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মহিউদ্দিন তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানা পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, শ্বশুরবাড়ির কেউ এ বিয়ে মেনে না নেয়ায় স্বামীর অধিকার থেকে বঞ্চিত হয়ে রাগে ক্ষোভে রিমি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি গুরুত্বসহকারে ক্ষতিয়ে দেখা হচ্ছে।

কুষ্টিয়ায় ট্রেনের ৫ বগি লাইনচ্যুত, ৩ রুটে যোগাযোগ বন্ধ

সংবাদ অনলাইন ডেস্ক

image

কুষ্টিয়ায় একটি মালবাহী ট্রেনের পাঁচটি বগি লাইনচ্যুত হয়েছে। শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে কুষ্টিয়া মিলপাড়া ঘোরলাইন এলাকায় এ দুর্ঘটনায় কুষ্টিয়া-রাজবাড়ী, ফরিদপুর-রাজশাহী ও রাজবাড়ী-খুলনা রুটে ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

মোরেলগঞ্জে ১৬ ইউনিয়নে দলীয় মনোনয়ন চাইলেন ১৩৭ জন

প্রতিনিধি, মোরেলগঞ্জ (বাগেরহাট)

প্রথম ধাপে আসন্ন ইউপি নির্বাচনে বাগেরহাটের মোরেলগঞ্জে ১৬টি ইউনিয়নে দলীয় মনোনয়ন প্রত্যাশী আবেদন করেছেন ১৩৭ জন।

করোনা সচেতনতায় কর্মশালা অনুষ্ঠিত

প্রতিনিধি, ফরিদপুর

ফরিদপুরে করোনা বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার

sangbad ad

দশমিনায় উফশী বোরো বাম্পার ফলনের সম্ভাবনা

প্রতিনিধি, দশমিনা (পটুয়াখালী)

image

পটুয়াখালীর দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ দাশপাড়া গ্রামের বিস্তীর্ণ মাঠজুড়ে যেন সবুজের সমারোহ।

জাল সনদে ভোটার হতে গিয়ে আটক ১

প্রতিনিধি, কুড়িগ্রাম

কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাচন অফিসে জাল সনদে নতুন ভোটার হতে গিয়ে আব্দুর রাজ্জাক (২১) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

কুমিল্লা ইপিজেডে ৪৭ প্রতিষ্ঠানে ৩৫ হাজার কর্মচারীর কর্মসংস্থান

জেলা বার্তা পরিবেশক, কুমিল্লা

কুমিল্লা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকার (ইপিজেড) দেশের মধ্যে চতুর্থ বৃহত্তম।

কিশোরগঞ্জে নতুন করোনা শনাক্ত ৫

জেলা বার্তা পরিবেশক, কিশোরগঞ্জ

বৃহস্পতিবার (৪ মার্চ) কিশোরগঞ্জের দু’টি ল্যাবের পরীক্ষায় নতুন ৫ জনের করোনা ধরা পড়েছে।

তিন উপজেলার দায়িত্বে এক কর্মকর্তা, মিলছে না কাঙ্খিত সেবা

প্রতিনিধি, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম)

কুড়িগ্রামের তিন উপজেলায় এক খাদ্য নিয়ন্ত্রক, কাঙ্খিত সেবা পাচ্ছেন না সেবা প্রত্যাশীরা।

মাদকসহ দুই ভাই আটক

সংবাদদাতা, মহাদেবপুর (নওগাঁ)

নওগাঁর মহাদেবপুর থানা পুলিশ বুধবার (৪ মার্চ) দিবাগত রাতে ১০ লিটার চোরাই মদসহ মানিক চন্দ্র বর্ম্মণ (৩২) ও গৌতম চন্দ্র বর্ম্মণ (২৮) নামে দুই সহোদর মাদক ব্যবসায়ীকে আটক করেছে।