• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

 

যশোরে কেরোসিন ঢেলে স্ত্রীর গায়ে আগুন দিলো স্বামী

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
image

তুচ্ছ ঘটনা কেন্দ্র করে যশোরের অভয়নগরে স্ত্রী হিরা বেগমের (৩৩) গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে স্বামী বিল্লাল সরদার। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলার চাকই-মরিচা গ্রামে এ ঘটনা ঘটে। দগ্ধ হিরাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে স্বামী বিল্লাল পালিয়ে গেছেন।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন হিরা বলেন, বৃহস্পতিবার সংসারের তুচ্ছ একটি ঘটনায় স্বামীর সঙ্গে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে ঘরের মধ্যে থাকা কেরোসিন আমার গায়ে ঢেলে আগুন ধরিয়ে ঘর থেকে বেরিয়ে যান। দগ্ধ অবস্থায় ঘরের বাইরে বেরিয়ে আসলে প্রতিবেশীরা এগিয়ে আসেন এবং উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খুব যন্ত্রণা হচ্ছে বলে আমি কাঁদতে শুরু করি এবং আমার মায়ের সঙ্গে কথা বলি।

হিরার মা মজিদা বেগম বলেন, চাকই গরুহাটখোলা সংলগ্ন আক্কাচ আলী সরদারের ছেলে বিল্লাল সরদারের সঙ্গে আমার মেয়ে হিরার বিয়ে হয়। বিয়ের পর থেকে বিল্লাল আমার মেয়ের ওপর শারীরিক নির্যাতন চালিয়ে আসছে। মেয়েকে কেরোসিন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। আমি বিল্লালের শাস্তি দাবি করছি।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. টুম্পা কুন্ডু বলেন, আগুনে দগ্ধ হিরা বেগমের বুক, পিঠ ও দুই হাতের সিংহভাগ পুড়ে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। রোগীর অবস্থা আশঙ্কাজনক।

অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, আগুনে দগ্ধ হওয়ার ঘটনায় কোনো অভিযোগ হয়নি। আপনাদের মাধ্যমে ঘটনা জানতে পারলাম। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

প্রকাশ্য বিবাদে নির্বাচন কমিশন

সংবাদ অনলাইন ডেস্ক

image

নির্বাচন কমিশনের (ইসি) ওপর অর্পিত সাংবিধানিক দায়িত্ব যথাযথভাবে পালিত হচ্ছে না- নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বরাবরই এমন অভিযোগ করে আসছেন।

যুক্তরাষ্ট্রে বাংলাদেশী মালিকানাধীন প্রথম বিশ্ববিদ্যালয় উদ্বোধন করলেন পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন

সংবাদ অনলাইন ডেস্ক

image

ওয়াশিংটন ডিসি সংলগ্ন ভার্জিনিয়ায় বাংলাদেশী ইঞ্জিনিয়ার আবুবকর হানিপের মালিকানাধীন ‘ইনোভেটিভ গ্লোবাল ইউনিভার্সিটি’র আনুষ্ঠানিক

নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই

জসিম সিদ্দিকী কক্সবাজার

image

কক্সবাজারে বসতবাড়িতে ঢুকে এক নারীকে পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে সাদা পোশাক পরা তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে।

sangbad ad

বগুড়ার ধুনটে বরই চাষে চাষীর মুখে হাসি

প্রতিনিধি, বগুড়া

image

বগুড়ার ধুনট উপজেলায় বরই চাষে ফলন বেশি ও দাম ভালো পাওয়ায় চাষীর মুখে হাসি ফুটেছে।

রংপুর নগরীর জামাল মার্কেটে আগুন

নিজস্ব বার্তা পরিবেশক রংপুর

image

রংপুর নগরীর ষ্টেশন রোড এলাকায় জামাল মার্কেটের নীচ তলায় ভয়াবহ আগুনে অন্তত ৩০টি দোকান পুড়ে গেছে।

চিম্বুক পাহাড়ে পাঁচ তারকা হোটেল নির্মাণের প্রতিবাদে রাজধানীতে ম্রো’দের সমাবেশ

প্রতিনিধি, ঢাকা বিশ্ববিদ্যালয়

image

বান্দরবানের নাইতং পাহাড়ে পাঁচ তারকা হোটেল ও বিনোদন কেন্দ্র নির্মাণের প্রতিবাদে রাজধানীতে সংহতি সমাবেশ করেছে চিম্বুক পাহাড়ে বসবাসরত ম্রো আদিবাসীসহ বিভিন্ন পরিবেশবাদী সংগঠন।

রংপুর বিভাগে টিকা গ্রহন কারীর সংখ্যা ৩ লাখ ছাড়িয়েছে

নিজস্ব বার্তা পরিবেশক রংপুর

image

করোনার টিকা নেবার তেইশতম দিন মঙ্গলবার রংপুর অন্যদিকে রংপুর বিভাগের ৮ জেলায় টিকা গ্রহন কারীর সংখ্যা তিন লাখ ছাড়িয়েছে।

ভোলার দুটি পৌরসভা নির্বাচনে যারা কাউন্সিলর হলেন

প্রতিনিধি, ভোলা

image

ভোলায় অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে বিজয়ী প্রার্থীরা মঙ্গলবার (২ মার্চ) জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পাশপাশি মতবিনিময় করেন।

প্রতিবন্ধী শিশুদের মধ্যে স্কুল ব্যাগ ও উপকরণ বিতরণ করেছে রোটারী ক্লাব

প্রতিনিধি, ভোলা

image

ভোলায় বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মধ্যে স্কুল ব্যাগ ও শিক্ষার উপকরণ বিতরণ করেছে রোটারী ক্লাব স্কাইলাইন ঢাকা।