• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

 

৩০ কিলোমিটার যানজটে যাত্রীদের চরম ভোগান্তি

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ২৫ মার্চ ২০২০

সংবাদ :
  • প্রতিনিধি, মির্জাপুর (টাঙ্গাইল)
image

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের কারনে ঘরমুখো মানুষের চরম ভোগান্তির পোহাতে হয়েছে। গাজীপুরের চন্দ্রা থেকে মির্জাপুর উপজেলার পাকুল্যা পর্যন্ত ১৬ ঘন্টার এই যানজট সৃষ্টি হয়েছে। ২৪ মার্চ মঙ্গলবার সন্ধ্যা থেকে শুরু করে ২৫ মার্চ বুধবার সকাল সাড়ে দশটার পর থেকে ধীর গতিতে যান চলতে শুরু করে।

করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে বুধবার থেকে সারাদেশে সরকারি বেসরকারি অফিস আদালত বন্ধ ঘোষণায় মানুষ রাজধানী থেকে একযোগে বাড়ি ফেরা শুরু করলে মহাসড়কে যানবাহনের চাপ কয়েকগুন বৃদ্ধি পায়। এছাড়া মহাসড়কের মির্জাপুর উপজেলার কদিমধল্যা নামক স্থানে আন্ডারপাসের কাজ চলমান থাকায় ওই অংশে ওয়ানওয়েতে যানবাহন চলাচল করায় এই যানজটের সৃষ্টি হয়েছে বলে হাইওয়ে পুলিশ জানিয়েছেন।

ডলফিন পরিবহন বাসের যাত্রী পিয়ারুল জানান, বুধবার বিকেল ৪ টায় ফেণি থেকে রাজশাহীর উদ্দেশ্যে রওনা হয়ে সকাল ৭ টায় মির্জাপুর পৌছেছেন।

চুয়াডাঙ্গা গামী মামুন স্পেশাল বাসের চালক সেলিম জানান,মঙ্গলবার রাত ১টায় ঢাকা থেকে রওনা হয়ে বুধবার সকাল ৬টায় মির্জাপুর পর্যন্ত পৌছেছেন।

ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে মঙ্গলবার রাত ১২ টায় পিকআপভ্যানে রওনা দেওয়া মো. ফারুক হোসেন জানান, করোনার কারণে ছুটি হওয়ায় গ্রামে যাওয়ার জন্য বাসে ছিট না পেয়ে তিনি পিকআপের যাত্রী হয়েছেন। তবে বুধবার সকাল পৌনে সাতটায় তিনি মির্জাপুর পর্যন্ত এসে যানজটে আটকে আছেন বলে জানান।

বুধবার সকালে মহাসড়কের মির্জাপুরের পোষ্টকামুরী এলাকায় যানজটে আটকে পড়া ট্রাক চালক চানলাল সঙ্গে কথা হলে তিনি জানান, মঙ্গলবার সন্ধা ৭টায় ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে রওনা হয়ে বুধবার সকাল সোয়া ৬টায় মির্জাপুর এসে পৌছেছি।

সকাল ১১ টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত মহাসড়কে ধীর গতিতে যান চলাচল করছে বলে মির্জাপুর বাইপাস স্টেশনে গিয়ে দেখা গেছে এ ব্যাপারে মির্জাপুরের হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান জানান উল্লেখিত কারণে যানজটের সৃষ্টি হয়েছিল। তবে সকাল পৌনে ১১ টায় যানচলাচল স্বাভাবিক হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

অপরিচ্ছন্ন ওয়ার্ড ! নেই করোনা প্রটেকশন ! গাইনি বিভাগের দৈন্যদশা !...

নিজস্ব বার্তা পরিবেশক

image

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের দৈন্যদশা চরমে পৌঁছেছে। বিভাগের ওয়ার্ড পরিষ্কার-পরিচ্ছন্ন না করায় রোগী ছাড়াও

নকল সুরক্ষাসামগ্রী মামলায় গ্রেফতার ও রিমাণ্ডে আব্দুর রাজ্জাক

নিজস্ব বার্তা পরিবেশক

image

করোনা সংক্রমণে চিকিৎসক ও নার্সসহ স্বাস্থ্য কর্মীদের সুরক্ষায় নকল এন ৯৫ মাস্কসহ নিম্নমানের সুরক্ষাসামগ্রী সরবরাহের অভিযোগে

নারায়ণগঞ্জে নারীর গণধর্ষণ মামলা নিয়ে প্রশ্ন

প্রতিনিধি, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্বামীকে খুঁজতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ এক নারীর

sangbad ad

বগুড়া-নওগাঁ সড়কে খোঁড়াখুঁড়ি, বিকল্প সড়কে যানজট

বগুড়া প্রতিনিধি

image

বগুড়া-নওগাঁ আঞ্চলিক সড়কের আদমদীঘি-সান্তাহার অংশের উন্নয়ন কাজ শুরু হওয়ায় খোঁড়াখুঁড়ি ও বৃষ্টির

বগুড়ায় ভারি বৃষ্টিপাতে ডুবে গেছে ১১০৬ হেক্টর জমির ফসল

বগুড়া প্রতিনিধি

image

পাহাড়ি ঢলের পাশাপাশি বগুড়ায় গত সপ্তাহজুড়ে ভারি বৃষ্টিপাতের কারণে সকল নদ নদীর

বগুড়া মসলা গবেষনা কেন্দ্রের নতুন উদ্ভাবন কাঁচাী পেঁয়াজের বিকল্প প্রক্রিয়াজাত গুড়া পেঁয়াজ

বগুড়া প্রতিনিধিঃ

image

বগুড়া মশলা গবেষণা কেন্দ্রে পেয়াঁজ সংকট মোকাবিলায় নতুন পথের উদ্ভাবন করেছে।

কিশোরগঞ্জে নতুন করোনা রোগী ১১

জেলা বার্তা পরিবেশক, কিশোরগঞ্জ

কিশোগঞ্জে নতুন ১১ জনের করোনা ধরা পড়েছে। সুস্থও হয়েছেন ১১ জন। সিভিল সার্জন

নওগাঁর বদলগাছী কর্দমাক্ত সড়কে ঘটছে দুর্ঘটনা

প্রতিনিধি বদলগাছী (নওগাঁ)

image

নওগাঁ-বদলগাছী সংযোগের গুরুত্বপূর্ণ সড়কটির বেহাল অবস্থা দেখা দিয়েছে। সড়কের বিভিন্ন স্থানে চলন্ত মালবাহী ট্রাকসহ বিভিন্ন চলন্ত যানবাহনের

করোনায় বিটিভির সাবেক মহাপরিচালকের মৃত্যু

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল

image

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিটিভির সাবেক মহাপরিচালক এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মুক্তিযোদ্ধা ড. মো. ওয়াজেদ আলী খান (৭২) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি…রাজিউন। সোমবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (বিএমএসইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।