• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বুধবার, ২৭ মে ২০২০

 

হেডফোনে গান শুনতে শুনতে ট্রেনে কাটা পড়ে শ্রমিকের মৃত্যু

নিউজ আপলোড : ঢাকা , শনিবার, ০৯ মার্চ ২০১৯

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর
image

চাঁদপুরের হাজীগঞ্জে ডেম্যু ট্রেনে কাটা পড়ে মো. রতন (৩০) নামের চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর এক চালকের মৃত্যু হয়েছে।

৮ মার্চ শনিবার বেলা সাড়ে ১০টায় পৌরসভাধীন এনায়েতপুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত রতন পাবনা সদরের ১২নং ওয়ার্ড চকপৈলানপুর (নয়নামিত) গ্রামের মো. কালুর ছেলে। তিনি চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতির শাহরাস্তি জোনাল অফিসে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সহকর্মীরা জানান, শনিবার সকালে চাঁদপুর-লাকসাম রেল লাইনের এনায়েতপুর এলাকায় রতন তার মুঠোফোনে কানে হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে হাঁটছিল। এ সময় পেছন দিক থেকে আসা লাকসামগামী ডেম্যু ট্রেনের বারবার হুইসেল ও সহকর্মীদের চিৎকারও শুনতে পাননি তিনি। ফলে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

পল্লীবিদ্যুতের এজিএম (প্রশাসন) জহুরুল ইসলাম জানান, শনিবার এনায়েতপুর এলাকায় রেল লাইন সংলগ্ন এলাকায় পল্লীবিদ্যুতের মেইনটেন্যান্সের কাজ চলছিল। মেইনটেন্যান্সের মালামাল নিয়ে সকালে ড্রাইভার রতন ওই এলাকায় যায়।

রতন মেইনটেন্যান্স কাজের স্থান থেকে ৩০-৪০ গজ দূরে চলে যায়। ওই সময় ডেম্যু ট্রেন এসে যায়। ট্রেনটি বারবার হুইসেল দিলে সহকর্মীদের নজর আসে। কিন্তু ট্রেনের হুইসেল ও সহকর্মীদের চিৎকারেও তিনি রেল লাইন থেকে সরে না যাওয়ায় ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতির (জিএম) জেনারেল ম্যানেজার ঘটনাস্থলে সংবাদকর্মীদের জানান, নিহত রতনের ১ ছেলে ১ মেয়ে রয়েছে। দেড় বছর আগে রতন চাকরিতে যোগদান করেছে। সে শাহরাস্তি জোনাল অফিসে ড্রাইভার হিসেবে কর্মরত।

জয়পুরহাটে টর্নেডোয় ৪০ গ্রাম লণ্ডভণ্ড, নিহত ৪

প্রতিনিধি, জয়পুরহাট

image

জয়পুরহাটে টর্নেডোয় প্রায় ৪০ গ্রাম লণ্ডভণ্ড হয়েছে। দেয়াল চাপা পড়ে একই পরিবারের তিনজনসহ চারজনের মৃত্যু হয়েছে। মুরগীর সেড ভেঙ্গে প্রায় ৪০ হাজার মুরগী মারা গেছে। প্রায় দুই হাজার বাড়ি-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানের টিনের চালা উড়ে গেছে। শত শত গাছ ও বিদ্যুতের শতাধিক খুঁটি ওপড়ে গেছে। গত রাত সাড়ে দশটার পর থেকে জেলায় বিদ্যুত সরবরাহ বন্ধ রয়েছে।

রংপুরে মদপানে একসঙ্গে ৬ জনের মৃত্যু

নিজস্ব বার্তা পরিবেশক

রংপুরের পীরগঞ্জ উপজেলায় বিষাক্ত মদপানে ছয়জনের মৃত্যু হয়েছে। একই সঙ্গে মদপানে অসুস্থ হয়ে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন অন্তত সাতজন। সোমবার ২৫ মে মদপান করে ঈদ উদযাপন করতে গিয়ে পীরগঞ্জ উপজেলার শানেরহাট ইউনিয়নের শানেরহাট বাজারে এ ঘটনা ঘটে।

বিকন ফার্মার এমডি সাংসদ এবাদুল করিম বুলবুল করোনায় আক্রান্ত

নিজস্ব বার্তা পরিবেশক

image

বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ব্রাহ্মণবাড়িয়ার সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বড় ভাই ওরিয়ন গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল করিম মঙ্গলবার রাতে এ খবর জানান।

sangbad ad

সিলেটে বিভাগে আরও ৪১ জনের করোনা শনাক্ত

প্রতিনিধি, সিলেট

image

সিলেট বিভাগে আরও ৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার ঢাকা, সিলেট ও ময়মনসিংহের তিনটি ল্যাবে পৃথক পরীক্ষায় ৪১ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে সিলেট জেলায় ১৯, সুনামগঞ্জে ৯, হবিগঞ্জে ৫ ও মৌলভীবাজারে ৮ জন রয়েছেন। এ নিয়ে বিভাগে করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়িয়েছে ৬৯৭ জনে। বিভাগের চার জেলার এই তথ্য নিশ্চিত করেছেন বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান।

চলে গেলেন ডেপুটি স্পিকারের স্ত্রী আনোয়ারা রাব্বী

নিজস্ব বার্তা পরিবেশক

image

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়ার সহধর্মিনী আনোয়ারা রাব্বী শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। আজ মঙ্গলবার ২৬ মে বেলা পৌনে ১১টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর।

মির্জাপুরে এক পুলিশ সদস্যসহ ৬ জনের করোনা শনাক্ত

প্রতিনিধি, মির্জাপর (টাঙ্গাইল )

টাঙ্গাইলের মির্জাপুরে ঈদের দিনেএক পুলিশ সদস্যসহ ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম। গত ২০ মে

ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনা আক্রান্ত

নিজস্ব বার্তা পরিবেশক

image

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত অ্যান্টিজেন কিট দিয়ে

এ এক অন্যরকম ঈদ

ওয়ালিয়ার রহমান

image

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। আজ নেই আনন্দ, নেই হাসিমুখ, নেই আতরের গন্ধমাখা হাসিমুখের কোলাকুলি। এ যেন এক অন্যরকম ঈদ। করোনাভাইরাসের কারণে আতঙ্ক নিয়ে আজ আমরা এমন ঈদ উদযাপন করছি । যা আগে কেউ দেখেনি।

সবাইকে ঈদের শুভেচ্ছা : সংবাদ সম্পাদক

নিজস্ব বার্তা পরিবেশক

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দৈনিক সংবাদের সকল পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীকে আন্তরিক শুভেচ্ছা । ঈদ সবার জীবনের বয়ে আনুক অনাবিল সুখ আর আনন্দ-সম্পাদক

sangbad ad