• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , সোমবার, ০৩ আগস্ট ২০২০

 

স্বামীর হাতে স্ত্রী ও ছেলে খুন

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ০৮ জুলাই ২০২০

সংবাদ :
  • জেলা বার্তা পরিবেশক, নারায়ণগঞ্জ:
image

পারিবারিক কলহের জেরে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে নিজে আত্মহত্যার চেষ্টা করেছেন হারেছ (৪৫) নামে এক রিকশাচালক। নারায়ণগঞ্জের ফতুল্লার ভোলাইল গেদ্দারবাজার এলাকায় মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, এ ঘটনায় ছেলে সোহাগের (১৫) মৃত্যু হয়েছে। এদিকে হারেছ ও তার স্ত্রী মনোয়ারা (৩৫) গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পিতার ছুরিকাঘাতে ছেলের পর মায়ের মৃত্যু হয়েছে। বুধবার (৮ জুলাই) বিকেল ৫টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মঙ্গলবার দিবাগত রাতে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে নিজে আত্মহত্যার চেষ্টা করেন হারেছ (৪৫) নামে এক রিকশাচালক। ঘটনার পরপরই মৃত্যু হয় ছেলে সোহাগের (১৫)। এদিকে হারেছ ও তার স্ত্রী মনোয়ারা (৩৫) গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, বিকেল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় গুরুতর জখম মনোয়ারা বেগম মারা গেছেন। ঘাতক হারেছের অবস্থায়ও গুরুতর।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পেশায় রিকশাচালক হারেছ তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ভোলাইল গেদ্দারবাজার এলাকার শাহ্ আলম মিয়ার মালিকানাধীন টিন শেড বাড়ির একটি ঘরে ভাড়া থাকতেন। স্ত্রী ও ছেলে হোসিয়ারি শ্রমিক এবং মেয়ে বিথি (১২) পঞ্চম শ্রেণির ছাত্রী। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের ত্রিশালে। রাত আড়াইটার দিকে পারিবারিক কলহের জেরে ঝগড়ার এক পর্যায়ে ঘরে থাকা ধারালো ছুরি দিয়ে ছেলে ও স্ত্রীকে এলোপাথারি কুপিয়ে জখম করেন হারেছ। পরে নিজেকে কুপিয়ে জখম করেন তিনি।

বাড়ির মালিক শাহ্ আলম মিয়ার স্ত্রী রহিমা বেগম জানান, তারা নিজে এই বাড়িতে থাকেন না। তাদের পাঁচটি ঘরে তিনজন ভাড়াটিয়া থাকেন। একটি ঘরে পরিবার নিয়ে থাকতেন হারেছ। রাতে বাড়ির দেখাশোনার দায়িত্বে থাকা ভাড়াটিয়া পান্না মারফত ঘটনার খবর পেয়ে ভোরে তিনি এখানে আসেন।

পান্না নামের ওই ভাড়াটিয়া জানান, আমরা সবাই ঘুমিয়ে ছিলাম। তারা ঘরে কী করছে না করছে তা আলাপ পাই নাই। রাত আড়াইটা বাজে তাদের মেয়ে বিথি চিৎকার দিয়ে আমার ডেকে জানায়, ‘আব্বায় মা আর ভাইরে জবাই কইরা মাইরা ফেলছে’। এই কথা শুনে আমরা ঘুম থেকে উঠে দেখি, মহিলা রক্তাক্ত অবস্থা ঘরের বাইরে উপুড় হয়ে পড়ে আছে। ছেলে আর বাবা ভেতরে পড়ে ছিল। পরে পুলিশরে খবর দেই। পুলিশ আইসা সবাইরে হাসপাতালে নিয়ে যায়। পারিবারিক নানা কারণে তাদের মধ্যে ঝগড়াঝাটি লেগে ছিল বলেও জানান প্রতিবেশী এই ভাড়াটিয়া।

ডাকাতির ২৪ ঘন্টার মধ্যে লুন্ঠিত মালামালসহ ৩ ডাকাত গ্রেপ্তার

অনলাইন বার্তা পরিবেশক, প্রতিনিধি, সিলেট

image

সিলেটে একটি প্রবাসী বাড়িতে ডাকাতির ২৪ ঘন্টার মধ্যে রহস্য উন্মোচন করে লুন্ঠিত

কিশোরগঞ্জে নৌকাডুবিতে তিনজনের লাশ উদ্ধার

জেলা বার্তা পরিবেশক, কিশোরগঞ্জ

image

কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনায় নৌকাডুবিতে নিহত তিনজনের লাশ উদ্ধার হয়েছে। ইটনার চৌগাঙ্গা

সিলেট বিভাগে ২৪ ঘন্টায় ৫৯ জনের করোনা শনাক্ত

প্রতিনিধি, সিলেট

image

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৫৯ জন আক্রান্ত হয়েছেন। এদের

sangbad ad

বিএনপি নেতারা ঘরে বসে সরকারের সমালোচনা করে : তথ্যমন্ত্রী

অনলাইন বার্তা পরিবেশক,

image

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আমাদের বিরোধীদল ঘর থেকে বের হয় না। তারা ঘরের ভেতরে বসে অনলাইনে সংযুক্ত হয়ে টেলিভিশনে উঁকি দিয়ে কথা বলে আর সরকারের সমালোচনা করে।

গভীর রাতে প্রবাসীদের জায়গা দখলের চেষ্টা

প্রতিনিধি, সিলেট

image

পবিত্র ঈদুল আযহার দিন গভীর রাতে সিলেটে এয়ারপোর্ট থানার ডলিয়া এলাকায় গড়ে

সিলেট বিভাগে ২৪ ঘন্টায় ৫৯ জনের করোনা শনাক্ত

প্রতিনিধি, সিলেট

image

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৫৯ জন আক্রান্ত হয়েছেন। এদের

কিশোরগঞ্জে সর্বোচ্চ ৪৫ নমুনায় শনাক্ত ২১ জন

জেলা বার্তা পরিবেশক, কিশোরগঞ্জ

image

কিশোরগঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনার সংখ্যানুপাতে এযাবত কালের সর্বোচ্চ করোনা রোগি শনাক্ত

সিলেটে ১০ ব্যক্তির নামে স্থাপনা চত্বর সড়ক নামকরণের দাবি

বিশেষ প্রতিনিধি

image

খাগড়াছড়ির রামগড়ে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারের মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় শেষ বিদায়

খাগড়াছড়ি প্রতিনিধি

image

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড় উপজেলায় বীর মুক্তিযোদ্ধা এবং সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার