• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বুধবার, ২৫ নভেম্বর ২০২০

 

রায়হন হত্যা মমলায় এএসআই আশিক আলী ও কনস্টেবল হারুন রিমান্ডে

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

সংবাদ :
  • প্রতিনিধি, সিলেট
  • download
image

সিলেট বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে মৃত্যুবরণকারী রায়হন আহমদ হত্যা মমলায় বরখাস্তকৃত এএসআই আশিক আলীকে গ্রেফতারের পর ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ ব্যুরাে ইনভেস্টিগেশন (পিবিআই)। এছাড়াও আগের গ্রেফতারকৃত পুলিশ কনস্টেবল হারুনুর রশীদকে দ্বিতীয় দফায় ৩ দিনের রিমান্ড হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে পিবিআই’র আবেদনের প্রেক্ষিতে তাদের রিমাণ্ড মঞ্জুর করেন বিচারক মো. জিয়াদুর রহমান।

এর আগে বুধবার রাতে বন্দরবাজার ফাঁড়ির এএসআই (সাময়িক বরখাস্ত) আশেকে এলাহীকে গ্রেফতার করে পিবিআই। পরে তাকে বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে তোলা হয়।

শুনানিকালে রায়হান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই’র ইন্সপেক্টর মাহিদুল ইসলাম আশেকে এলাহিকে ৭ দিনের আবেদন করলে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এদিকে, রায়হান হত্যা মামলার আরেক অভিযুক্ত বন্দরবাজার পুলিশ ফাঁড়ির কনস্টেবল (সাময়িক বরখাস্তকৃত) হারুনুর রশিদকে দ্বিতীয় দফায় ৩ দিনের রিমান্ডে নিয়েছে পিবিআই। প্রথম দফার ৫ দিনের রিমান্ড শেষে বিকেল ৩টায় চিফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে তোলা হয় তাকে। পরে পিবিআই’র ইন্সপেক্টর মাহিদুল ইসলামের ৫ দিনের আবেদনের প্রেক্ষিতে বিচারক মো. জিয়াদুর রহমান ৩ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

এর আগে গত ২৪ অক্টোবর কনস্টেবল হারুনুর রশিদকে প্রথম দফা ৫ দিনের রিমান্ডে দিয়েছিলেন আদালত। ওই দিন সকালে হারুনুর রশীদকে পুলিশ লাইন্স থেকে গ্রেফতার করে পিবিআই। পরে তাকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে তোলা হয়। শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

নারায়ণগঞ্জ সদর থানার ওসি বদলি

প্রতিনিধি, নারায়ণগঞ্জ

image

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামানকে বদলি করা হয়েছে। তার পরিবর্তে দায়িত্ব পাচ্ছেন দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মো. শাহ্ জামান।

সিলেট শিক্ষা বাের্ডের নতুন চেয়ারম্যান ড. রমা বিজয় সরকার

প্রতিনিধি, সিলেট

image

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, সিলেটের নতুন চেয়ারম্যান

এসএমপিতে অপরাধ করে কেউ রেহাই পাচ্ছে না- পুলিশ কমিশনার

বিশেষ প্রতিনিধি

image

সিলেট মেট্রােপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মাে: নিশারুল আরিফ বলেছেন, পুলিশের মধ্যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে। অপরাধ

sangbad ad

প্রায় ৪ হাজার রোহিঙ্গা ভাসানচরে যেতে প্রস্তুত

জসিম সিদ্দিকী, কক্সবাজার

image

কক্সবাজারের উখিয়া ও টেকনাফের বিভিন্ন ক্যাম্প থেকে অন্তত ৪ হাজার

দানবীর রণদা প্রসাদ সাহার ১২৪ তম জন্মজয়ন্তী পালিত

প্রতিনিধি, মির্জাপুর (টাঙ্গাইল)

image

দুপুড়ের পর থেকে সাহাপাড়া বাবু বাজাারের সকল দোকানপাট বন্ধ। পুরো গ্রামের সকল বয়সী মানুষ সমবেত হয়েছে রণদা নাট মন্দিরে।

ব্রাহ্মণবাড়িয়ায় বাস ও নসিমনের সংঘর্ষ: নিহত ৩

সংবাদ অনলাইন ডেস্ক

image

যাত্রীবাহী বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। বুধবার (২৫ নভেম্বর)সন্ধ্যায় উপজেলার রামপুরা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

রায়হান হত্যা: বরখাস্ত হলেন আরও ২ পুলিশ সদস্য

সংবাদ অনলাইন ডেস্ক

image

দেশজুড়ে আলোচিত সিলেটে পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান উদ্দিন (৩০) হত্যার ঘটনায় আরো দুই পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। পুলিশ সদর দপ্তরের আদেশে বুধবার (২৫ নভেম্বর) তাদের বরখাস্ত করা হয়।

মির্জাপুরে মাস্ক বিতরণ ও জরিমানা

প্রতিনিধি, মির্জাপুর (টাঙ্গাইল)

image

টাঙ্গাইলের মির্জাপুরে মাস্ক না পড়ায় চার ব্যক্তিকে জরিমানা ও মাস্ক বিতরণ করেছে ভ্রাম্যমান আদালত। ২৫ নভেম্বর বুধবার সকালে উপজেলার হাটুভাঙ্গা বাজারে অভিযানকালে এই জড়িমানা করেন ভ্রাম্যমান

ধরে নিয়ে যাওয়া ৯ বাংলাদেশি জেলেকে ফেরত দিল মিয়ানমার

সংবাদ অনলাইন ডেস্ক

image

টেকনাফের নাফনদী থেকে ধরে নিয়ে যাওয়া বাংলাদেশি ৯ জেলেকে ফেরত দিয়েছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশ (বিজিপি)।ফেরত আনা ৯ জেলেরা হলেন- নুরুল আলম, ইসমাইল প্রকাশ হোসেন, মো. ইলিয়াছ, মো. ইউনুছ, মোহাম্মদ আলম কালু, সাইফুল, সলিম উল্লাহ, নুর কামাল ও লালু মিয়া।