• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮

 

রাজধানীতে নারীসহ দুইজন খুন ও হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ১৬ মে ২০১৮

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
image

রাজধানীর দক্ষিণখানে আজিজা নামে এক গৃহবধূকে জবাই করে হত্যা করেছে তারই স্বামী। বুধবার (১৬ মে) সকালে এঘটনা ঘটে। এছাড়া, কামরাঙ্গীরচর বেড়িবাঁধ থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রাজধানীর পল্টনে একটি আবাসিক হোটেল থেকে মামুন (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

দক্ষিণখান থানার ওসি তপন চন্দ্র সাহা জানান, দক্ষিণখান মোউসাইর এলাকায় একটি টিনশেড বাড়িতে আজিজা ও তার স্বামী থাকতেন। আজিজা স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। বুধবার স্বামীর সঙ্গে তার ঝগড়া হয়। একপর্যায়ে স্বামী ধারালো অস্ত্র দিয়ে আজিজাকে জবাই করে হত্যা করেন। ঘটনার পর থেকেই ওই ব্যক্তি পলাতক বলে জানান ওসি। তবে তদন্তের স্বার্থে তিনি আজিজার স্বামীর নাম বলতে রাজি হননি। পরে ময়নাতদন্তের জন্য লাশটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এদিকে বেড়িবাঁধ থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। কামরাঙ্গীরচর থানার ওসি শাহীন শেখ বলেন, বেড়িবাঁধের ঢালের বস্তির জোছনা নামে এক বাসিন্দা চটের বস্তা পড়ে থাকতে দেখেন। জোছনা তার স্বামীর সহায়তায় বস্তার মুখ খুলে লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠায়। ওসি আরো জানান, পরনে চেক লুঙ্গি। গায়ের রঙ কালো। তার পরিচয় জানতে জাতীয় নিবন্ধন শাখায় আঙুলের ছাপ নেয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, অন্য কোথায় হত্যার পর লাশ বস্তাবন্দি করে বেড়িবাঁধের সড়কে ফেলে দিয়েছে ঘাতকরা। তবে এঘটনার সাথে যারা জড়িত রয়েছে তাদের ধরতে অভিযান চলছে।

এছাড়া বুধবার সকাল ১০টার দিকে পুরাতন পল্টনের ৫৯ নম্বরে বন্ধু আবাসিক হোটেল থেকে মামুন নামের একজনের লাশ উদ্ধার করা হয়। হোটেলটির ম্যানেজার হাসান জানান, গত মঙ্গলবার রাত ৯টার দিকে মামুন ও তার বন্ধু জাবেদ হোটেলের ৫০৫ নম্বর কক্ষ ভাড়া নেয়। রাতে তারা চিকেন গ্রীল খায়। সকাল সাড়ে ৮টার দিকে জাবেদ তাকে ফোন দিয়ে রুমে যেতে বলেন। পরে ম্যানেজার ওই রুমে গিয়ে তাদের দু’জনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মামুনকে সকাল পৌনে ১০টায় মৃত ঘোষণা করেন। মৃত মামুনের ভাই সোহাগ জানান, মঙ্গলবার দিবাগত রাতে মামুনের ব্রাজিল যাওয়ার ফ্লাইট ছিলো। কিন্তু ফ্লাইটটি বাতিল হওয়ায় মামুন ও গ্রাম থেকে তার সঙ্গে আসা বন্ধু জাবেদ ওই হোটেলে উঠে। মৃত্যুর কারণ সর্ম্পকে তিনি জানাতে পারেননি। মতিঝিল থানা পুলিশ জানিয়েছে, জাবেদ হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি রয়েছে। এঘটনায় হোটেল ম্যানেজারসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মামুনের মৃত্যুর কারণ সর্ম্পকে নিশ্চিত হওয়া যায়নি। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

নড়িয়া ও জাজিরার ভাঙন রোধে জরুরী পদক্ষেপ নেয়ার আহ্বান তৃণমূল বাংলাদেশের

নিজস্ব বার্তা পরিবেশক

image

শরিয়তপুর জেলার নড়িয়া ও জাজিরা উপজেলাকে প্রমত্তা পদ্মার ভাঙন থেকে বাঁচাতে জরুরী

বাবাকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল শিশু লিজার

প্রতিনিধি, কটিয়াদী (কিশোরগঞ্জ)

কটিয়াদীতে বাবাকে উদ্ধার করতে গিয়ে ট্রেনের নিচে কাটাপড়ে লিজা আক্তার (৬)

হোসেনী দালানে হামলার তিন বছরেও বিচারকাজে অগ্রগতি নেই

নিজস্ব বার্তা পরিবেশক

image

পুরান ঢাকার হোসেনী দালানে তাজিয়া মিছিলের প্রস্তুতির সময় শিয়া সম্প্রদায়ের ওপর বোমা

sangbad ad

আজ পবিত্র আশুরা

নিজস্ব বার্তা পরিবেশক

image

১০ মহররম আজ। পবিত্র আশুরা। এই মাস দিয়েই হিজরি বর্ষের সূচনা হয়। মুসলিম উম্মাহর জন্য ১০ মহররম দিনটি তাৎপর্যময় ও শোকাবহ। ত্যাগ ও শোকের

প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ মুন্না-পুশকিনের পরিবার

নিজস্ব বার্তা পরিবেশক

image

জাতীয় ফুটবল ও হকিতে অনেক বড় অবদান মোনেম মুন্না ও জাহিদুর রহমান

দুই বাংলায় সিঁথির আলোড়ন

আরাফাত জোবায়ের

image

শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র, কৌশিকী চক্রবর্তী, মোনালী ঠাকুর ও পণ্ডিত তন্ময় বোসের

শ্রীবরদী সীমান্তে হাতির তাণ্ডব : দিশাহারা কৃষক

সংবাদদাতা, শ্রীবরদী (শেরপুর)

image

শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের সমীন্তবর্তী গ্রাম বালিজুরীতে প্রতিনিয়ত

সুন্দর নরসুন্দা এখন আবর্জনার ভাগাড়!

জেলা বার্তা পরিবেশক, কিশোরগঞ্জ

image

কিশোরগঞ্জ শহরের মাঝখান দিয়ে বয়ে যাওয়া নরসুন্দা এখন ময়লা আবর্জনার ভাগাড়ে পরিণত হয়েছে। কিশোরগঞ্জ

নৌ পুলিশেল ওপর সন্ত্রাসী হামলা : আহত ৩

নিজস্ব বার্তা পরিবেশক

কিশোরগঞ্জে চাঁদার দাবীতে আটকে রাখা বাল্কহেড( মালবাহী জাহাজ) উদ্ধার করতে

sangbad ad