• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১

 

বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে রাত ভর ধর্ষণ

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক রংপুর
image

রংপুরের গঙ্গাচড়ায় নবম শ্রেণীতে পড়ুয়া ছাত্রীকে মধ্য রাতে বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ করেছে এক লম্পট। ঘটনাটি ঘটেছে গঙ্গাচড়ার গজঘন্টা ইউনিয়নের উমর গ্রামে। এ ঘটনায় ধর্ষিতার পরিবারকে বাড়িতে অবরুদ্ধ করে ধর্ষক ও তার ক্যাডাররা মামলা করলে পুরো পরিবারকে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়। অবশেষে স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে গঙ্গাচড়া মডেল থানায় মামলা দায়ের করেছে। তবে ২৪ ঘন্টা অতিবাহিত হবার পরেও পুলিশ ধর্ষককে গ্রেফতার করতে পারেনি বলে স্বজনদের অভিযোগ। গঙ্গাচড়া থানার ওসি সুশান্ত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মামলা হয়েছে।

ধর্ষিতার পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গঙ্গাচড়া উপজেলার উমর গ্রামের রুহুল কুদ্দুস এর ছেলে এক সস্তানের জনক আল আমিন (২৭) বিগত কয়েক মাস থেকে একই এলাকার কছির উদ্দিনের নবম শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থী প্রাইভেট কোচিং যাওয়া-আসার সময় উত্ত্যক্ত করতো। উত্ত্যক্ত করার একপর্যায়ে আনুমানিক ১০ দিন আগে আলামিন ওই কিশোরীকে কুপ্রস্তাব দেয়। সারা না পেয়ে গত ১৮ নভেম্বর মধ্য রাতে কিশোরীটি প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য ঘরের বাইরে এলে আগে থেকেই ওত পেতে থাকা আলামিন তার কয়েকজন সঙ্গীসহ ওই কিশোরীর মুখ চেপে ধরে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে আলামিনের থাকার ঘরে নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করে। ধর্ষণের একপর্যায়ে কিশোরীটি অজ্ঞান হয়ে পড়লে ধর্ষকরা পালিয়ে যায়। পরেরদিন সকালে মেয়েকে বাড়িতে দেখতে না পেয়ে তার পরিবারের লোকজন খোঁজাখুঁজির একপর্যায়ে আলামিনের ঘর থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। এ ঘটনার পর ধর্ষিতা স্কুল ছাত্রীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু ঘটনার পর থেকে ধর্ষক আল আমিন তার ক্যাডার বাহিনী দিয়ে তাদের বাড়ি অবরুদ্ধ করে রাখে পুরো পরিবার যাতে বাড়ি থেকে বের হতে না পারে থানায় অভিযোগ করতে না পারে সে জন্য নানান ভাবে হুমকি দিয়ে আসছিলো। অবশেষে স্থানীয় লোকজনের সহায়তায় ধর্ষিতা স্কুল ছাত্রীর বাবা মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে গঙ্গাচড়া থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ ধর্ষিতা স্কুল ছাত্রীকে তার বাড়ি থেকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে। পুলিশ জানায় ধর্ষিতা মেয়েটির ডিএন নমুনা সংগ্রহ করা হয়েছে। কাল বৃহসপতিবার তার মেডিকেল পরীক্ষা করা হবে।

এ ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকারের সাথে তার সরকারী মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে, আসামীকে গ্রেফতারে জোর প্রচেষ্টা অব্যহত রয়েছে।

উৎসবের পরিবেশেও উদ্বেগ, উৎকণ্ঠা

নিরুপম দাশগুপ্ত, চট্টগ্রাম

image

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাচনে ২৫ জানুয়ারি সোমবার ছিল শেষ দিনের প্রচারণা। প্রতিদ্বন্দ্বী মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা

কুমিল্লায় যৌতুকের দাবিতে গৃহবধুকে হত্যা, আসামীরা ধরা ছোঁয়ার বাইরে

সংবাদ অনলাইন ডেস্ক

image

যৌতুকের দাবিতে কুমিল্লা সদর দক্ষিণে জোলাই কুড়িয়াপাড়ায় রোকসানা আক্তার লিজা (২১) নামের এক সন্তানের জননীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিখোঁজের ৬ মাস পর ছাত্রদল নেতা টিটু হায়দার গ্রেফতার

প্রতিনিধি, নারায়ণগঞ্জ

image

নোয়াখালীর বেগমগঞ্জের সাবেক ছাত্রদল নেতা টিটু হায়দারকে গ্রেফতার

sangbad ad

মুন্সীগঞ্জে ৫০৮ টি গৃহহীন পরিবারকে ঘর হস্তান্তর

প্রতিনিধি, মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জ ৬টি উপজেলায় ৫০৮ টি ঘর প্রদান করা হয়েছে , ২৩ জানুয়ারি শনিবার সকালে গণভবন থেকে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

মহেশখালীতে গ্যাস ভর্তি বেলুন বিক্রি নিষিদ্ধ

জসিম সিদ্দিকী, কক্সবাজার

কক্সবাজারের মহেশখালীতে হাইড্রোজেন গ্যাস ভর্তি বেলুন বিক্রি নিষিদ্ধ করেছে প্রশাসন। মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর

ত্রিভূজ প্রেমের হত্যাকাণ্ডে জারিমানাসহ প্রেমিক-প্রেমিকার মৃত্যুদণ্ড

জেলা বার্তা পরিবেশক, কিশোরগঞ্জ

image

ভৈরবে ত্রিভূজ প্রেমের জেরে নবী হোসেন (৩৫) নামে এক প্রেমিক খুন হওয়ার ঘটনায় আদালতে অপর প্রেমিক ও প্রেমিকার ফাঁসি এবং দুই

পূর্বধলায় নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিনিধি, পূর্বধলা (নেত্রকোনা)

image

নেত্রকোনার পূর্বধলায় ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় রওশন আরা (৩৮) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পূর্বধলা থানার পুলিশ। সে উপজেলার জারিয়া ইউনিয়নের জারিয়া গ্রামের আলাল উদ্দিনের স্ত্রী।

হিলিতে দুই মোটরসাইকেল আরোহী নিহত

সংবাদ অনলাইন ডেস্ক

image

দিনাজপুরের হিলিতে পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে উপজেলার বোয়ালদাড় এলাকায় এ ঘটনা ঘটে।

সিলেটে ইয়াবাসহ যুবক গ্রেফতার

সংবাদ অনলাইন ডেস্ক

image

সিলেটে ইয়াবার চালানসহ জুয়েল আহমদ (৩১) নামে এক যুবককে আটক করা হয়েছে।