• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯

 

ফোনে উচ্চস্বরের বক্তা সেই ঘাতক আটক!

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
image

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকার অদূরে টঙ্গি থানার আরিচপুর এলাকায় ছুরিকাঘাত করে চুন্নু ভূইয়া নামে এক ব্যক্তিকে হত্যার প্রধান আসামী মিন্টু মোল্লাকে গ্রেফতার করেছে র‌্যাব-১। ঘটনার ৪ দিনপর ১৩ জুন বৃহস্পতিবার ভোররাতে রাজধানীর শনির আখড়া বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়েছে। এদিকে র‌্যাব ৩ এর অভিযানে ১৪ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব ১ এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সারওয়ার বিন কাশেম জানান, গত ০৯ জুন গাজিপুর মেট্টোপলিন এলাকার টঙ্গী পূর্ব থানার পূর্ব আরিচপুর এলাকার বাসিন্দা জনৈক মোঃ আতাউর রহমান খান জুয়েল (৬১) তার নিজ বাসায় পরিবারের অন্যান্য সদস্য এবং ঈদ উপলক্ষে বেড়াতে আসা আত্মীয় স্বজনদের সাথে গল্প গুজব করছিলেন। এ সময় বাসার সামনে রাস্তায় আসামী মিন্টু মোল্লা মোবাইল ফোনে উচ্চস্বরে অশ্লীল ভাষায় কথা বলছিল। মোঃ আতাউর রহমান খান জুয়েল তার বাসার বারান্দা হতে আসামী মিন্টু মোল্লাকে উচ্চস্বরে কথা বলার জন্য নিষেধ করলে মিন্টু মোল্লা ক্ষিপ্ত হয়ে গালিগালাজ শুরু করে। তখন আতাউর রহমান খান জুয়েল তার বাসায় বেড়াতে আসা তার সমন্ধী চুন্নু ভূইয়াকে সাথে নিয়ে বাসার নিচে গিয়ে মিন্টু মোল্লাকে গালিগালাজের কারণ জিজ্ঞেস করেন। এক পর্যায়ে আসামী মিন্টু মোল্লা উত্তেজিত হয়ে পকেট থেকে ছুরি বেড় করে চুন্নু ভুইয়ার বুকে ও পিঠে ছুরি দ্বারা পোছ মেরে মারাত্মকভাবে জখম করে এবং মোঃ আতাউর রহমান খান জুয়েল এর হাতে আঘাত করে। আহত অবস্থায় চুন্নু ভূইয়া ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা হয় (মামলা নং-২৩ তারিখ ৯ জুন ধারা ৩০২ প্যানেল কোড)। হত্যাকান্ডের ঘটনাটি সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে । হত্যাকান্ডের ঘটনায় র‌্যাব-১ তাৎক্ষনিকভাবে হত্যাকারীকে খুঁজে বের করে গ্রেফতার করার জন্য ছায়া তদন্ত শুরু করে। টানা ৪ দিন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘাতক মিন্টু মোল্লাকে শনির আখড়া বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়।

ঘটনার দিন ঘাতক মিন্টু মোল্লা নিজ বাড়ী থেকে শ্বশুড় বাড়ীতে যাচ্ছিল এবং মোবাইল ফোনে তার বন্ধুর সাথে কথা বলছিল। মোঃ আতাউর রহমান খান জুয়েল এর বাড়ীর সামনে আসার পর মোবাইল ফোনে উচ্চস্বরে কথা বলার জন্য নিষেধ করলে সে (মিন্টু মোল্লা) আতাউর রহমানকে গালিগালাজ করে। এ ঘটনায় দুই পক্ষের মধ্যে ধস্তাধস্তি শুরু হলে মিন্টু মোল্লা আরো উত্তিজিত হয়ে চুন্ন ভূইয়া ও আতারউ রহমানকে ছুরিকাঘাত করে। ঘটনার পর চুন্নু ভূইয়া মারা গেলে সে আত্মগোপন করে।

বাংলাদেশের কাঁধে ১১ লাখ রোহিঙ্গার বোঝা

নূরুল হক, টেকনাফ (কক্সবাজার)

image

মায়ানমার থেকে চার দফায় ১১ লাখের বেশি রোহিঙ্গা শরণার্থী হয়ে বাংলাদেশে দীর্ঘ সময় অবস্থান করছেন। যার ফলে দেশে রোহিঙ্গারা বোঝা হয়ে দাঁড়িয়েছেন।

রিকশাচালক থেকে মাদক ডন

বাকী বিল্লাহ, গাজীপুর থেকে ফিরে

image

রাজধানীর অদূরে গাজীপুর মেট্রোপলিটন এলাকার বাসিন্দা আল-আমিন এক সময় ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে কোনমতে সংসার চালাত।

ইতিহাস বিকৃতি রিট দায়েরকারীকে হাইকোর্টে তলব

নিজস্ব বার্তা পরিবেশক

image

তথ্য গোপন করে বাংলাদেশ ব্যাংকের ইতিহাস গ্রন্থে ইতিহাস বিকৃতির অভিযোগ এনে রিট দায়ের করায় রিটকারী ড. কাজী ইরতেজা

sangbad ad

সোহেল তাজের নিখোঁজ ভাগ্নের ফোন থেকে কল এসেছিল

নিজস্ব বার্তা পরিবেশক

image

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের মামাতো বোনের ছেলে অপহৃত সৈয়দ ইফতেখার আলম সৌরভের ফোন থেকে কল এসেছিল।

কোষ্টগার্ডের হাতে জলদস্যু ফরিদ বাহিনীর প্রধান ফরিদ আটক

নিজস্ব বার্তা পরিবেশক

image

নোয়াখালির হাতিয়া থেকে দক্ষিনাঞ্চলের জলদস্যু ফরিদ বাহিনীর প্রধান জলদস্যু কমান্ডার ফরিদকে আটক করেছে কোস্টগার্ড। ১৭ জুন সোমবার

অনির্বাণ ফার্মাসিউটিক্যালকে ৩০ লাখ টাকা জরিমানা

নিজস্ব বার্তা পরিবেশক

image

রাজধানীর জুরাইনে ভেজাল ওষুধ তৈরির দায়ে অনির্বাণ মেডিসিনিয়াল গ্রুপ অফ

ভাগ্নের সন্ধান চেয়ে সোহেল তাজের সংবাদ সম্মেলন

নিজস্ব বার্তা পরিবেশক

image

এক সপ্তাহ ধরে নিখোঁজ ভাগ্নের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। রাজধানীর

হাইকোর্টে গোপনে জামিন নিতে এসে গ্রেফতার ওসি মোয়াজ্জেম

নিজস্ব বার্তা পরিবেশক

image

গ্রেফতারি পরোয়ানা জারির ২০ দিন পর হাইকোর্টে গোপনে জামিন নিতে এসে গ্রেফতার হয়েছেন সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম

ব্রিটিশ আমলের রুটি-গুড় বাদ দিয়ে কারাবন্দীদের জন্য নতুন মেন্যু ভুনা খিচুড়ি

নিজস্ব বার্তা পরিবেশক

image

কারাগারে বন্দীদের খাবার মেন্যুতে পরিবর্তন এনেছে কারা অধিদফতর। ব্রিটিশ আমলে কারাগারগুলোতে রুটি ও শুকনো গুড়ের পরিবর্তে

sangbad ad