• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০

 

পাবনায় পুলিশ-মাদক ব্যবসায়ী গোলাগুলি ৩ পুলিশ আহত

নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ০৫ ফেব্রুয়ারী ২০১৯

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক, পাবনা

পাবনা পৌর সদরে মাদক ব্যবসায়ী-পুলিশ গুলাগুলি হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তিন পুলিশ। আর গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্রসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে পৌর সদরের ছাতিয়ানী পশ্চিমপাড়া মহল্লায় মেডিকেল কলেজ পুরাতন হোস্টেলের পেছনে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ছাতিয়ানী পশ্চিমপাড়া মহল্লার সমশের শেখের ছেলে আপিল শেখ ওরফে আপেল (৪২)।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচা করছে-এমন সংবাদের ভিত্তিতে পাবনা সদর পুলিশ ফাঁড়ির সদস্যরা সেখানে অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। প্রায় ১৫ মিনিট দুই পক্ষের গুলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটে পালিয়ে যায়। পুলিশ ১৩ রাউন্ড শর্টগানের গুলি ছোঁড়ে। এক পর্যায়ে এলাকাবাসীর সহায়তায় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আপিল শেখ ওরফে আপেলকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ সময় তার শরীর তল্লাশি করে একটি পিস্তল, একটি ম্যাগজিন, পিস্তলের ৮ রাউন্ড তাজা গুলি, ৪টি শর্টগানের গুলির খোসা, একটি চাকু ও ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত পাবনা সদর পুলিশ ফাঁড়ির এএসআই নূরুজ্জামান ও এএসআই শাহিদ আক্তার ও কনস্টেবল শাহাদত হোসেন কে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নারায়ণগঞ্জে সুগন্ধা বেকারিকে জরিমানা ৪ লাখ

প্রতিনিধি, নারায়ণগঞ্জ:

image

উৎপাদনে অস্বাস্থ্যকর কেমিক্যাল ব্যবহার ও মেয়াদোত্তীর্ণ খাদ্য সামগ্রী বিক্রির অপরাধে নগরীর সুগন্ধা বেকারিকে চার লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার (১৪ জুলাই) বেলা ১১টায় নগরীর গলাচিপা এলাকায় ওই বেকারিতে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সিলেটে ইন্টার্ন চিকিৎসক পরিষদের দ্বন্দ্ব

বিশেষ প্রতিনিধি

image

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের শিক্ষানবীশ (ইন্টার্ন) চিকিৎসক পরিষদের কমিটি নিয়ে দ্বন্দ্বে জড়িয়েছেন চিকিৎসক নেতারা। এর জেরে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)র কেন্দ্রিয় মহাসচিব ডা. এহতেশামুল হক চৌধুরী দুলালসহ ৪ জনকে উকিল নোটিশ পাঠিয়েছেন সংগঠনটির সিলেট জেলা শাখার সভাপতি ডা. রোকন উদ্দিন।

সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনা শনাক্ত একশ

প্রতিনিধি, সিলেট

image

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় একশ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট পজেটিভ শনাক্ত হলেন ৫ হাজার ৯৯০ জন।

sangbad ad

চলতি অর্থ বছরেই উপকূলে বেড়িবাঁধ নির্মাণ শুরু

নিজস্ব বার্তা পরিবেশক

image

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ উপকূলীয় এলাকায় টেকসই বেড়িবাঁধ নির্মাণে ৮ হাজার কোটি টাকার ৪টি প্রকল্প নেওয়া হয়েছে। চলতি অর্থ বছরে ওই সকল প্রকল্পের কাজ শুরু হবে। যা আগামী দুই থেকে তিন বছরের মধ্যে ওই সকল প্রকল্পের কাজ শেষ হবে। এছাড়া উপকূল উন্নয়ন বোর্ড গঠনের বিষয়টি সরকার বিবেচনা করছে বলে তিনি জানান।

মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত আসামী বাকীর মৃত্যু

নিজস্ব বার্তা পরিবেশক

image

একাত্তরের মুক্তিযুদ্ধের সময় সংঘটিত হত্যা গণহত্যাসহ মানবতাবিরোধী অপরাধের মামলায় জামিনে থাকা সাতক্ষীরার রাজাকার কমান্ডার আব্দুল্লাহ হেল বাকী মারা গেছেন। সোমবার রাত পৌনে দশটার দিকে রাজধানীর লালবাগে ভাড়া বাসায় তিনি মারা যান।

নদ-নদীর পানি বৃদ্ধি অব্যাহত

নিজস্ব বার্তা পরিবেশক

image

দেশের নদ-নদীর পানি বৃদ্ধির কারনে দেশের তেরটি জেলায় বন্যা পরিস্থিতি অব্যাহত রয়েছে। প্লাবিত হচ্ছে নতুন নতুন এলাকা। টাঙ্গাইল জেলার এলাসিন পর্যবেক্ষণ স্টেশন ও মানিকগঞ্জ জেলার আরিচা স্টেশনে আগামী ২৪ ঘন্টায় পানি বিপৎসীমা অতিক্রম করছে।

সুগন্ধি চাল রফতানির অনুমতি

নিজস্ব বার্তা পরিবেশক

image

এক হাজার মেট্রিক টন সুগন্ধি চাল রফতানির অনুমতি দিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়। চাল রফতানিকারক প্রতিষ্ঠান এফসি ট্রেডিং কর্পোরেশন এর আবেদনের প্রেক্ষিতে এ অনুমতি দেয়া হয়। এই অনুমতির মেয়াদ ২০২১ সালে ৩০ জুন পর্যন্ত কার্যকর থাকবে বলে উল্লেখ করা হয়েছে।

কম্বাইন্ড হার্ভেস্টারেই হচ্ছে জমি চাষ-রোপণ-মাড়াই

প্রতিনিধি, বদলগাছী (নওগাঁ)

image

সময়ের পরিক্রমায় পরিবর্তন হয় অনেক কিছুই। সেই সঙ্গে হারিয়ে যায় কিছু ঐতিহ্য জিনিস। বর্তমান ডিজিটাল যান্ত্রিক যুগে পরিবর্তন এসেছে অনেক কিছুতেই। আর এ পরিবর্তনের ধারাবাহিকতায় বাদ

দখল-দূষণ আর নানা অব্যবস্থাপনা ভোগান্তিতে মানুষ

প্রতিনিধি, কেরানীগঞ্জ (ঢাকা)

image

কেরানীগঞ্জের কাউটাইল খেয়াঘাটে অবৈধ স্থাপনা, পরিবহন স্টান, ঘাটেরপার দখল, অতিরিক্ত ভাড়া আদায়সহ বিভিন্ন অভিযোগ রয়েছে স্থানীয় নেতা-নেত্রীর বিরুদ্ধে। এতে চরম ভোগান্তির শিকার

sangbad ad