• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শনিবার, ২৪ অক্টোবর ২০২০

 

পাথরঘাটায় গাঁজা চাষী গ্রেফতার

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক,বরগুনা:
image

জেলার পাথরঘাটা থেকে গাজা গাছসহ একজন গাজা চাণিকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল ২২ সেপ্টেম্বর রাতে অভিযান চালিয়ে এ গ্রেফতার করে।

র‌্যাব এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে ২২/৯/২০২০ ইং তারিখে রাত আনুমানিক ১০:৩০ ঘটিকার সময় বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন নাচনাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজা চাষী মোঃ সোহেল হাওলাদার (২৯), পিতা-মোঃ নিজাম হাওলাদার, সাং-নাচনাপাড়া, ১নং ওয়ার্ড, ২নং নাচনাপাড়া ইউনিয়ন, থানা-পাথরঘাটা, জেলা-বরগুনাকে আটক করে। এ সময় আটককৃত ব্যক্তির নির্মাণাধীন বাস ভবনের ছাদের উত্তর পার্শ্বে ০২ টি সিমেন্ট এর তৈরী টবে লাগানো ০২ টি গাঁজা গাছ জব্দ করা হয়। আসামিকে জিজ্ঞাসা বাদে জানা যায় সে তার বাড়ির ছাদে ২০-২৫ টি গাজার গাছ লাগিয়েছিল কিন্তু অতিবৃষ্টির কারণে গাছগুলো ছোট থাকতেই মারা যায়।অবশিস্ট ২ টি বেড়ে ইঠে। চাষি নিজে গাঁজা সেবন ও বিক্রয়ের উদ্দেশ্যে এই গাঁজা গাছগুলো অতি গোপনে চাষ করে আসছিলেন। আটককৃত আসামীকে উদ্ধারকৃত গাঁজাগাছ সহ বরগুনার পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সিলেটে গ্রেফতারকৃত পুলিশ কনস্টেবল হারুন রিমান্ডে

প্রতিনিধি, সিলেট

image

সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে নির্যাতনে রায়হান হত্যার ঘটনায় আরেক পুলিশ কনস্টেবলকে গ্রেফতারের পর ৫ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। এর আগে শুক্রবার হারুনুর রশিদ নামের এই কনস্টেবলকে গ্রেফতার করে মামলাটির তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরাে ইনভেস্টিগেশন (পিবিআই)।

সিলেটে মেটলাইফ ইন্সুরেন্সে কর্মরতদের মধ্যে অসন্তােষ

বিশেষ প্রতিনিধি

image

সিলেটে আমেরিকান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি ‘মেটলাইফ’র অধিভুক্ত ‘কবির খান এজেন্সি’তে কর্মরতদের মধ্যে অসন্তােষ বিরাজ

মিঠামইনে সিলিন্ডার বিস্ফোরণ

জেলা বার্তা পরিবেশক, কিশোরগঞ্জ

image

কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনের কাটখাল হাজীপাড়া গ্রামে রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের ১০ জন দগ্ধ হয়েছে।

sangbad ad

জাফলংয়ে শিশু ধর্ষণের চেষ্টায় গ্রেফতার ১

প্রতিনিধি, সিলেট

image

সিলেটের জাফলংয়ে আট বছরের এক শিশুকে ধর্ষন চেষ্টাকালে একজনকে হাতেনাতে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ।

ঈশ্বরদীর মন্ডপে মন্ডপে করোনা থেকে মুক্তির প্রার্থনা

প্রতিনিধি, ঈশ্বরদী (পাবনা)

image

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস পাল্টে দিয়েছে সব কিছু। করোনা মহামারির কারণে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় আয়োজন শারর্দীয় দুর্গোৎসবকে দুর্গাপূজা হিসেবে অভিহিত করা হয়েছে।

ঐতিহ্যবাহী নৌকাবাইচে কপোতাক্ষ পাড়ে উপচে পড়া ভিড়

প্রতিনিধি, কেশবপুর (যশোর)

কেশবপুর উপজেলার সাগরদাঁড়ির কপোতাক্ষ নদে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ অনুষ্ঠিত হয়েছে।

সুবর্ণচরে শিশু ধর্ষণ

প্রতিনিধি, নোয়াখালী

নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বর ইউনিয়নের পল্লীতে চকলেটের প্রলোভন দেখিয়ে (৭) বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার।

নাটোরে প্রতিবন্ধী হত্যা : গ্রেফতার ২

প্রতিনিধি, নাটোর

নাটোরের প্রতিবন্ধী ভ্যানচালক বিদ্যুৎ হত্যার অভিযোগে রিপন হোসেন ও দুলাল প্রামাণিক নামে সন্দেহভাজন দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পটুয়াখালীর আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবি: ৫ জনের মৃতদেহ উদ্ধার

সংবাদ অনলাইন ডেস্ক

image

দুর্ঘটনার ৩৬ ঘণ্টা পর পটুয়াখালীর আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবির ঘটনায় নিখোঁজ পাঁচজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) আগুনমুখা নদীর বিভিন্ন পয়েন্ট থেকে লাশগুলো উদ্ধার করে কোস্টগার্ড ও স্থানীয়রা। মৃতরা হলেন রাঙ্গাবালী থানার পুলিশ কনস্টেবল মো. মহিবুলতাহ হক (৫৭), বাহেরচর শাখা কৃষি ব্যাংকের পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান (৩৫), আশার খালগোড়া শাখার লোন কর্মকর্তা কবির হোসেন (৩১), এলজিইডির রাস্তার কাজে আসা শ্রমিক মো. হাসান মিয়া (৩০) ও মো. ইমরান(৩২)।