• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

 

পর্নোগ্রাফির অভিযোগে মামলা ২ যুবক গ্রেপ্তার

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

সংবাদ :
  • প্রতিনিধি,সরাইল,(ব্রাহ্মণবাড়িয়া)
image

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রবাসীর স্ত্রীর ছবি পর্নোগ্রাফি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত মঙ্গলবার গৃহবধূর পিতা বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ মো. রাসেল মিয়া-(২৭) ও বাধন মিয়া- (২০) নামের দুই যুবককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

মামলা ও গৃহবধূর পারিবারিক সূত্রে জানা গেছে, বিয়ের দেড় মাস পরই স্ত্রীকে রেখে ওই গৃহবধূর স্বামী মালয়েশিয়ায় চলে যায়।

নিজসরাইল গ্রামে রুমেলদের বাড়িতে ভাড়া থাকতেন গৃহবধূ। প্রবাসী স্বামীর সাথে প্রায়ই মোবাইল ফোনে (এনরয়েড সেট) অডিও ভিডিও কথা বলতেন। স্বামীর ইচ্ছায় বিভিন্ন ধরণের ছবিও পাঠাতেন। তার বিকাশ নম্বরে স্বামী টাকা পাঠাতেন। নিজেই টাকা উত্তোলন করতেন।

গত কয়েক মাস আগে গৃহবধূ অসুস্থ হওয়ায় স্বামীর অনুমতিক্রমে তার ব্যবহৃত মোবাইল ফোনটি রুমেল মিয়াকে দিয়ে বিকাশের টাকা উত্তোলন করেন। এ ভাবে বেশ কয়েকবার টাকা উত্তোলন করে মোবাইল ফোন সেটটি ফেরত দেয় রুমেল। সুযোগে বুঝে রুমেল মোবাইল সেট থেকে গৃহবধূর ব্যক্তিগত ছবি গুলো রেখে দেয়।

আনুমানিক ৫/৬ মাস আগেরাসেল, বাধন, রুমেল ও আশিকসহ ৪/৫জন গৃহবধূকে ফোন করে রুমেলের সাথে ওই গৃহবধূর ছবি থাকার বিষয়টি জানায়। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকিও দেয়। স্বামী স্ত্রীর ইজ্জত রক্ষার্থে গৃহবধূর স্বামী হুমকিদাতাদের সাথে কথা বলে ৫০ হাজার টাকা দেয়। এর পরেও ওই যুবকরা গৃহবধূকে ফোন করে করুচিপূূর্ণ কথাবার্তা বলেন এবং আরো টাকা না দিলে ওই ছবি গুলো ফেসবুকে ভাইরাল করে দেয়ার হুমকি দেয়। এক পর্যায়ে আশিক মিয়া গৃহবধূকে কুপ্রস্তাব দেয়।

সম্প্রতি তারা গৃহবধূর মোবাইল ফোন থেকে নেয়া ব্যক্তিগত ছবিগুলো এডিট করে রুমেলের ছবির সাথে যুক্ত করে ফেসবুকে ছেড়ে দেয়।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম নাজমুল আহমেদ বলেন, থানায় মামলা হয়েছে। দুই জনকে গ্রেপ্তার করে

রাজশাহীতে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজশাহী নগরীর উপকণ্ঠ খড়খড়ি এলাকায় ১৫ বছর বয়সী এক কিশোরের বিরুদ্ধে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় ওই কিশোরকে আসামি করে নগরীর চন্দ্রিমা থানায় মামলা হয়েছে। ঘটনার পর থেকে নবম শ্রেণি পড়ুয়া ওই কিশোর পলাতক।

পাবনায় দুই শ্রমিক নিখোঁজ

সংবাদ অনলাইন ডেস্ক

image

পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের পদ্মা নদীতে নৌকাডুবিতে দুইজন শ্রমিক নিখোঁজ হয়েছেন। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে বাহিরচর গোরস্থান সংলগ্ন পদ্মা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

মায়ের লাশ নিজেই ৫ টুকরো করেন ছেলে

সংবাদ অনলাইন ডেস্ক

image

নোয়াখালীতে নারীর পাঁচ টুকরো মরদেহ উদ্ধারের রহস্য উদঘাটন করেছে পুলিশ। পুলিশ জানায়, নিহত নারীর ছেলে হুমায়ূন তার ৭ সহযোগীকে নিয়ে তার মাকে হত্যার পর মরদেহ টুকরো ধানখেতে ফেলে রেখে যান।

sangbad ad

পঞ্চগড়ে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সংবাদ অনলাইন ডেস্ক

image

পঞ্চগড়ে ট্রাকচাপায় কছিরউদ্দিন (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। আজ বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা-পঞ্চগড় মহাসড়কের ট্রাক টার্মিনালের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। তার বাড়ি জেলা সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের সরকারপাড়া এলাকায়। সে ওই এলাকার মৃত দবিরউদ্দিনের ছেলে এবং পঞ্চগড় চিনিকলের অবসরপ্রাপ্ত নিরাপত্তারক্ষী।

খাগড়াছড়ির পানছড়িতে বিজিবি কর্তৃক উল্টাছড়ি হাইস্কুলের পার্শ্বে যাত্রী ছাউনি নির্মান

খাগড়াছড়ি প্রতিনিধি,

image

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলায় ৩ বিজিবি লোগাং জোন কর্তৃক উল্টাছড়ি হাইস্কুলের

খাগড়াছড়ির শারদীয় দুর্গোৎসবে বিভিন্ন মন্দিরে দীঘিনালা জোনের অনুদান প্রদান

সংবাদ অনলাইন ডেস্ক

image

খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালা উপজেলায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলার বিভিন্ন মন্দির ও

প্রেমিকের বাড়িতে টিভি দেখতে গিয়ে ধর্ষণের শিকার কলেজছাত্রী

সংবাদ অনলাইন ডেস্ক

image

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের মনিরামপুর প্রেম ও পরে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ১৬ বছর বয়সী কলেজপড়ুয়া এক ছাত্রী।

খাগড়াছড়িরতে জাবারাং এর আয়োজনে চেয়ারম্যানের দায়িত্ব পেল এক কিশোরী

খাগড়াছড়ি প্রতিনিধি,

image

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে বে-সরকাররি উন্নয়ন সংস্থা’র জাবারাং এর আয়োজনে ১ঘন্টার জন্য চেয়ারম্যান

ধামরাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পোশাককর্মী গ্রেপ্তার

সংবাদ অনলাইন ডেস্ক

image

ঢাকার ধামরাইয়ে স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে জাহিদুল ইসলাম (২৫) নামের এক পোশাককর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ময়মনসিংহের ভালুকা উপজেলা থেকে গতকাল বুধবার দিবাগত রাতে তাঁকে আটক করা হয়।