• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ১০ জুলাই ২০২০

 

সড়ক দূর্ঘটনা

দুই জেলায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৮

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ০৩ জুন ২০২০

সংবাদ :
  • সংবাদ ন্যাশনাল ডেস্ক
image

সিরাজগঞ্জের শাহজাদপুরে বাস-রিক্সাভ্যানের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিন জন নিহত হয়েছে। অপরদিকে টাঙ্গাইলের মির্জাপুরে বাস চাপায় ট্রাকের এক হেলপার মারা গেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় ও বুধবারের এসব ঘটনায় আরো দুই জন আহত হয়েছেন।

সিরাজগঞ্জের শাহজাদপুর প্রতিনিধি জানান, উপজেলার মশিপুর কবরস্থান সংলগ্ন বগুড়া-নগরবাড়ি মহাসড়কে ঢাকাগামী যাত্রীবাহী কোচ ও ব্যাটারি চালিত রিক্সাভ্যান মুখোমুখি সংঘর্ষে শিশু ও মহিলা সহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলেন, উপজেলার বাদলবাড়ি গ্রামের কাঞ্ছু সূত্রধর (৪০), তার স্ত্রী আন্না রানী সূত্রধর (৩৫) ও তাদের মেয়ে সীমা সূত্রধর (৭)। এছাড়া এ ঘটনায় তার ছেলে শুভ সূত্রধর (১৬) ও রিক্সাভ্যান চালক আহত হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঐ পরিবার রিক্সাভ্যান যোগে শাহজাদপুর আসছিলেন। এক পর্যায়ে তারা বগুড়া-নগরবাড়ি মহাসড়কের মশিপুর কবরস্থানের পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী যাত্রবাহী সরকার ট্র্যাভেলস্ এর দ্রুতগামী একটি কোচের সাথে রিক্সাভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানটি দুমড়ে মুচড়ে গেলে এর আরোহী আন্না রানী সূত্রধর ঘটনাস্থলেই মারা যান। পরে এলাকাবাসী আশংকাজনক অবস্থায় কাঞ্ছু সুত্রধর ও তার মেয়ে সীমা সূত্রধরকে উপজপলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আহত শুভ সুত্রধর ও রিক্সাভ্যান চালক স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে টাঙ্গাইলে মির্জাপুর প্রতিনিধি জানান, বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের শুভুল্যা নামক স্থানে বিকল হওয়া ট্রাক মেরামতের সময় বাস চাপায় ট্রাকের হেলপার নিহত হয়েছে। নিহতের পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ওই স্থানে সিমেন্ট বোঝাই বিকল হওয়া একটি ট্রাক (বগুড়া-ট ১১-০৯৪৩) থামিয়ে হেলপার ট্রাকের চাকা মেরামতের কাজ করছিলেন। এমন সময় ঢাকা থেকে ছেড়ে আসা অপর একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক মৃত্যু হয়।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান বলেন, ট্রাকের মালিক আসলেই নিহতের পরিচয় জানা যাবে। নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

সামর্থ্যরে অর্ধেক পরীক্ষা : করোনা সংক্রমণের স্থায়িত্ব বৃদ্ধি

রতন বালো

image

মধ্য গোরানের বাসিন্দা একটি ব্যাংকের পিয়ন আসিফুর রহমান সলিল ৭ জুলাই সংবাদ’কে বলেন, গত ২১ জুন করোনা টেস্ট করিয়েছি

সিলেটে পুলিশের ইন্সপেক্টরসহ ২ জন ক্লোজড

প্রতিনিধি, সিলেট

image

গরু চোরাচালান ও পাথর ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়ের অভিযোগে সিলেটের কোম্পানীগঞ্জ

অনলাইন শপিংয়ে প্রতারিত হলে পুলিশকে জানানোর আহ্বান

নিজস্ব বার্তা পরিবেশক

অনলাইন শপিংয়ে প্রতারণা এড়াতে সতর্ক থাকার পরামর্শ দিয়েছে পুলিশ সদর দফতর। এছাড়া প্রতারণার শিকার হলে সঙ্গে সঙ্গে পুলিশকে

sangbad ad

ক্রেডিট কার্ড জালিয়াত চক্রের চার সদস্য গ্রেফতার

নিজস্ব বার্তা পরিবেশক

image

গ্রাহকের ক্রেডিট কার্ড ব্যবহার করে অনলাইনে নিয়মিত পণ্য কেনাকাটা করে আসছিল একটি জালিয়াত চক্র। ক্রেডিট কার্ডের পিন নম্বর

পেশা হারিয়ে মানবেতর জীবনে হাওর অঞ্চলের জেলে সম্প্রদায়

দেবপদ চক্রবর্তী, অষ্টগ্রাম (কিশোরগঞ্জ)

হাওর অঞ্চলের ২০ হাজারেরও বেশি জেলে পরিবারে জীবনে আসছে চরম দুর্দিন। পুরুষাক্রমিক মাছ ধরে পরিবার পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করে

হিজলায় ১ লাখ ২০ হাজার মি. কারেন্ট জাল বিনষ্ট

নিজস্ব বার্তা পরিবেশক, বরিশাল

বরিশাল জেলা হিজলা উপজেলার মেঘনা নদীর বিভিন্নস্থানে কোস্টগার্ড অভিযান পরিচালনা করে ৪২ লাখ টাকা মূল্যের ১ লাখ ২০ হাজার মিটার

সুনামগঞ্জে পাহাড়ি ঢল-বৃষ্টিতে ৩শ’ কিমি. সড়ক ক্ষতিগ্রস্ত

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ

image

সীমান্তের ওপার থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ও ভারি বৃষ্টি পাতের কারণে সৃষ্ট বন্যায় সুনামগঞ্জ জেলার বিভিন্ন সড়ক বিধ্বস্ত হয়ে

সিলেটে করোনা শনাক্তের সংখ্যা পাঁচ হাজার ছাড়িয়েছে

প্রতিনিধি, সিলেট

image

সিলেট বিভাগে করোনা রোগী শনাক্তের সংখ্যা সাড়ে পাঁচ হাজার ছাড়িয়েছে। বিভাগে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষায় ১১৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জে আইসিইউতে ভর্তি করোনা রোগীর মৃত্যু

প্রতিনিধি, নারায়ণগঞ্জ:

image

কোভিড ডেডিকেটেড নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি এক করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুর ১টার দিকে তিনি মারা যান।

sangbad ad