• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , রোববার, ০৬ ডিসেম্বর ২০২০

 

খুলনা মাউশির উপ-পরিচালকের স্বামী খুন

নিউজ আপলোড : ঢাকা , শনিবার, ২৪ অক্টোবর ২০২০

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
image

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) খুলনা অঞ্চলের উপ-পরিচালক নীভা রানি পাঠকের স্বামী অরুন কুমার রায়কে (৭২) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মৃত অরুন কুমার রায় অবসরপ্রাপ্ত বেসরকারি কলেজের শিক্ষক ছিলেন।

নড়াইল সদর উপজেলার বেনাহাটি গ্রামে নিজ বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে হত্যার বিষয়টি জানাজানি হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গ্রামবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, অবসরপ্রাপ্ত কলেজশিক্ষক অরুন সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে একা বসবাস করতেন। তার এক ছেলে প্রকৌশলী এবং এক মেয়ে চিকিৎসক। চাকরির সুবাদে স্ত্রী ও ছেলে-মেয়ে জেলার বাইরে অবস্থান করতেন। তারা মাঝেমধ্যে ছুটিতে বাড়ি আসতেন। শুক্রবার সারাদিন অরুনের কোনো সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যার পর নীভা রানি পাঠক ও তার ছেলে ইন্দ্রজিৎ রায় বাড়িতে এসে মই বেয়ে দোতলা ভবনের দরজা ভেঙে ঘরে প্রবেশ করেন। পরে তিনি চেয়ারের ওপর গলা কাটা অবস্থায় অরুনের মরদেহ দেখতে পায়।

স্থানীয়রা জানান, খুলনা মাউশির উপ-পরিচালক নীভা রানি পাঠকের স্বামী অরুনকে দিনভর খুঁজে না পেয়ে সন্ধ্যা ৭টার পর নড়াইল কোতোয়ালি থানায় জানায় স্থানীয়রা। শুক্রবার রাত আনুমানিক ৮টার দিকে পুলিশ এসে বন্ধ ঘরের দরজা ভেঙে ঘরের মেঝে থেকে অরুনের গলা কাটা মরদেহ উদ্ধার করে।

তুলারামপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বুলবুল আহম্মেদ বলেন, বাড়িতে অরুন একাই থাকতেন। আর কেউ থাকতেন না। এ ঘটনা শুক্রবার রাতে ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে নড়াইল সদর সার্কেলের এএসপি শেখ ইমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই মুহূর্তে হত্যাকাণ্ডের ব্যাপারে কিছু বলতে পারছি না। তদন্ত সাপেক্ষে বলা যাবে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, খবর পেয়ে রাত ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছাই। দুর্বৃত্তরা অরুন কুমার রায়কে গলা কেটে হত্যা করেছে। তবে কী কারণে তারা এ হত্যাকাণ্ড ঘটেছে সে ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। মরদেহের সুরতহাল তৈরি শেষে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের নিন্দা ‘এডিটরস গিল্ড’র

সংবাদ অনলাইন ডেস্ক

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা জানিয়েছে গণমাধ্যম সম্পাদকদের সংগঠন ‘এডিটরস গিল্ড’।

দশ জেলায় করোনার অ্যান্টিজেন পরীক্ষা শুরু

সংবাদ অনলাইন ডেস্ক

দেশে করোনা সংক্রমণের প্রায় ৯ মাস পর ১০ জেলায় শুরু হয়েছে করোনার অ্যান্টিজেন পরীক্ষা।

স্থানান্তর সঠিক, বিদেশিদের উচিত রোহিঙ্গাদের মায়ানমারে ফেরতের ব্যবস্থা করা : বিশ্লেষকদের অভিমত

সংবাদ অনলাইন ডেস্ক

image

রোহিঙ্গাদের ভাসানচরে স্থানান্তর করার প্রক্রিয়াকে সঠিক সিদ্ধান্ত আখ্যায়িত করে দেশের অভিবাসন ও পরিবেশক বিশেষজ্ঞরা বলেছেন, বিদেশি সংস্থাগুলোর উচিত মায়ানমার যেন অল্প সময়ের মধ্যে রোহিঙ্গাদের ফেরত নেয় সে ব্যবস্থা করা। আর ভাসানচর যেহেতু একটি দ্বীপ, সে কারণে প্রাকৃতিক দুর্যোগের বিষয়ে সরকারের উচিত সেখানে বিশেষভাবে নজর রাখা।

sangbad ad

‘জাতিসংঘ পরিস্থিতি পর্যবেক্ষণ করছে’

সংবাদ অনলাইন ডেস্ক

রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানোর পরিস্থিতি জাতিসংঘ পর্যবেক্ষণ করছে বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত জাতিসংঘের আবাসিক সমন্বয়ক মিয়া সেপ্পো।

সারাদেশে নিরাপত্তা ও নজরদারি জোরদার

বাকী বিল্লাহ ও সাইফ বাবলু

ভাস্কর্য অপসারণ ইস্যুকে কেন্দ্র করে দেশে জঙ্গিবাদ বিস্তার ঘটার আশঙ্কা করা হচ্ছে।

খাদ্য নিরাপত্তায় টেকসই মৃত্তিকার ব্যবস্থাপনা গুরুত্বারোপ

সংবাদ অনলাইন ডেস্ক

কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, ‘দেশের মানুষের খাদ্য ও পুষ্টি নিরাপত্তার জন্য মাটির গুরুত্ব অপরিসীম।

তেলিখালী যুদ্ধের কাহিনী ডিফেন্স কলেজে পড়ানো হয়

বিমল পাল

১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় মাকে মামার বাড়ির কথা বলে গিয়েছিলাম যুদ্ধের প্রশিক্ষণ নিতে।

ডেঙ্গুজ্বরে ২৪ ঘণ্টায় আরও ২২ জন হাসপাতালে ভর্তি

সংবাদ অনলাইন ডেস্ক

করোনাভাইরাস সংক্রমণের মধ্যেই প্রতিদিন অনেক মানুষ ডেঙ্গুজ্বরে আক্রান্ত হচ্ছেন।

লড়াকু বাঙালির বিজয়গাথা : ৬ ডিসেম্বর ১৯৭১

সংবাদ অনলাইন ডেস্ক

১৯৭১ সালের ৬ ডিসেম্বর ছিল সোমবার।