• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

 

কক্সবাজারের সব পুলিশ পরিদর্শক বদলি

নিউজ আপলোড : ঢাকা , শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
image

কক্সবাজারে পুলিশ বাহিনীকে ঢেলে সাজাতে ব্যাপক রদবদল শুরু হয়েছে। বৃহস্পতিবার কক্সবাজারের ডিবি ও থানাসহ সব পর্যায়ে দায়িত্বে থাকা ৩৪ জন পরিদর্শককে বদলি করা হয়েছে। এর আগে পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপারসহ আট শীর্ষ কর্মকর্তাকেও বদলি করা হয়।

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইডি মো. আনোয়ার হোসেন বলেন, কক্সবাজার জেলায় মূলত ৩৪ জন পুলিশ পরিদর্শক দায়িত্ব পালন করছেন। তাদের বদলি করা হয়েছে। সদর দপ্তরের সিদ্ধান্তে ২৯ সেপ্টেম্বর জেলা থেকে ছাড়পত্র গ্রহণ করে ৩০ সেপ্টেম্বরে এ ৩৪ কর্মকর্তাকে সদর দপ্তরে উপস্থিত হতে হবে।

পুলিশ সদর দপ্তর সিদ্ধান্ত নিয়েছে, দীর্ঘদিন ধরে কক্সবাজারে কর্মরত কনস্টেবল থেকে কর্মকর্তা সবাইকে সরিয়ে নেওয়ার।

পুলিশের সদর দপ্তরের অ্যাডিশনাল আইজি (এএন্ডও) ড. মো. মইনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জানানো হয়েছে, বদলি হওয়া ৩৪ পুলিশ পরিদর্শককে চট্টগ্রাম রেঞ্জের বাইরে বিভিন্ন রেঞ্জে বদলি করা হয়েছে। এ পরিদর্শকরা কে কোথায় বদলি হচ্ছেন তাও প্রজ্ঞাপনে জানানো হয়।

কক্সবাজার জেলায় দায়িত্বরত পরিদর্শক মর্জিনা আকতারকে সিলেট, দিদারুল ফেরদৌসকে বরিশাল, হাবিবুর রহমানকে খুলনা, আবুল খায়েরকে রাজশাহী, কামরুল আজমকে রংপুর, সফিকুর আলম চৌধুরীকে খুলনা, রোমেল বড়ুয়াকে সিআইডি ঢাকা, মিজানুর রহমানকে সিআইডি ঢাকা, মাইন উদ্দিনকে বরিশাল, খোরশেদ আলমকে সিলেট, একরামুল হককে বরিশাল এবং আমিরুল ইসলামকে রংপুর বদলি করা হয়েছে। এছাড়া, মানস বড়ুয়াকে ময়মনসিংহ, এসএম মিজানুর রহমানকে এসএমপি সিলেট, আতিক উল্লাহকে ঢাকা, আবুল মনসুরকে বরিশাল, মোহাম্মদ ইয়াসিনকে এসএমপি সিলেট, আনোয়ার হোসেনকে বরিশাল, আরিফ ইকবালকে রাজশাহী, এবিএমএস দোহাকে খুলনা এবং নুরুল ইসলাম মজুমদারকে বরিশাল পাঠাচ্ছে কর্তৃপক্ষ।

আসাদুজ্জামানকে রাজশাহী, আলী আরশাদকে বরিশাল, শেখ মো. মাহবুব মোরশেদকে সিলেট, রাকিবুল ইসলামকে বরিশাল, আমিনুল ইসলামকে এসএমসি সিলেট, প্রদীপ কুমার দাসকে এসএমসি সিলেট, আনিছুর রহমানকে বরিশাল, মো. মাসুম খানকে খুলনা, ফজলুল আলমকে বরিশাল, মহিদুল আলমকে বরিশাল, রূপল চন্দ্র দাসকে বরিশাল, বদরুল আলম তালুকদারকে সিলেট এবং হাবিবুর রহমানকে খুলনা রেঞ্জে যোগ দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

বিদেশে গেলেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী

সংবাদ অনলাইন ডেস্ক

image

সিলেটে ফাঁড়িতে পুলিশের নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত পুলিশের উপপরিদর্শক (এসআই) আকবর হোসেন ভূইয়া বিদেশে পালিয়ে গেলেও তাকে ফিরিয়ে আনার উদ্যোগ নেয়া হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।

১৬ ডিসেম্বর মুক্তিযোদ্ধাদের নতুন তালিকা প্রকাশ

সংবাদ অনলাইন ডেস্ক

image

আগামী ১৬ ডিসেম্বর মুক্তিযোদ্ধাদের নতুন তালিকা প্রকাশ করা হবে। নভেম্বরে ভোটার তালিকা প্রকাশ আর জানুয়ারিতে মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

নোয়াখালীতে দেড় মাস পর করোনায় আরেক মৃত্যু

সংবাদ অনলাইন ডেস্ক

image

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে জাকির হোসেন (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে ৮৭ জনের মৃত্যু হয়েছে।

sangbad ad

রায়পুরার আদিয়াবাদ ইউপির উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে

সংবাদ অনলাইন ডেস্ক

image

নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে। মঙ্গলবার সকাল ৯টায় শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত।

স্বামী-স্ত্রীর ফেনসিডিলের আখড়ায় র‍্যাবের হানা

সংবাদ অনলাইন ডেস্ক

image

সাভারের আশুলিয়ার ইয়ারপুর এলাকায় অভিযান চালিয়ে এক দম্পতিকে গ্রেপ্তার করেছে র‌্যাব, যারা ফেন্সিডিল চোরাকারবারে জড়িত ছিল বলে দাবি করছে পুলিশের এই এলিট ফোর্সটি। এ সময় তাদের ঘর থেকে প্রায় ১ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

যশোরে বন্দী কিশোরের আত্মহত্যার চেষ্টা

সংবাদ অনলাইন ডেস্ক

image

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ফের আরেকজন বন্দী কিশোর আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। এই কিশোর আবির হোসেন রানা (১৩) ভোলার বোরহানউদ্দীন উপজেলার টবগী গ্রামের নয়ন হোসেনের ছেলে। তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপনির্বাচনের ভোট বাতিল চেয়ে জয়পুরহাটে বিক্ষোভ

সংবাদ অনলাইন ডেস্ক

image

ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে ভোট বাতিল চেয়ে জয়পুরহাট জেলা বিএনপি বিক্ষোভ

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সংবাদ অনলাইন ডেস্ক

image

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইয়াসিন শরীফ (২০) নামে এক ভ্যান যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হন আরো তিনজন।

শিবালয়ে ইলিশ ধরার সময় ৪২ জন আটক

সংবাদ অনলাইন ডেস্ক

image

মানিকগঞ্জের শিবালয়ে নিষিদ্ধ সময়ে ইলিশ ধরার সময় অভিযান চালিয়ে ৪২ জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত।