• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বুধবার, ২৫ নভেম্বর ২০২০

 

এসআই আকবরকে ধরতে এডিসিদের নেতৃত্বে আলাদা তিনটি টিম গঠন এসএমপির

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

সংবাদ :
  • আকাশ চৌধুরী
  • download
image

সিলেটের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার মূল অভিযুক্ত পলাতক এসআই আকবর হােসন ভূঁইয়াকে যেকােনাে মূল্যে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন মহানগর পুলিশের নবাগত কমিশনার মাে: নিশারুল আরিফ। এ লক্ষ্যে তিনজন উপ-কমিশনারের তত্ত্বাবধানে আলাদা তিনটি টিম গঠন করা হয়েছে। পুলিশের উচ্চ পর্যায়ের এক সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

সূত্র জানায়, দেশজুড়ে চাঞ্চল্যকর এ নির্যাতনের ঘটনার পর থেকে আকবরকে হন্যে হয়ে খুঁজছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী। দেশের বিভিন্ন স্থানে তাকে ধরতে অভিযান অব্যাহত থাকলেও কােথাও তাকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। এরই মধ্যে মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে নতুন পুলিশ কমিশনার তার কর্মস্থলে যােগদেন। এর আগেই তিনি নিহত রায়হানের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের আকবরকে দ্রুত গ্রেফতারের আশ্বাস দেন। সেলক্ষ্যে বৃহস্পতিবার সকালে তিনি ঘটনাস্থল বন্দর বাজার পুলিশ ফাঁড়ি পরিদর্শন করেন। এরপর অফিসে ফিরে তিনজন অতিরিক্ত উপকমিশনার (এডিসি)কে প্রধান করে পৃথক তিনটি টিম গঠন করেন। এই টিমের প্রধানগণ হলেন- এডিসি (নর্থ ক্রইম) শাহরিয়ার আলম, এডিসি (সাউথ ক্রাইম) এহসান উদ্দিন চৌধরী ও এডিসি (ডিবি) মুনাদুর ইসলাম চৌধুরী। সূত্র জানায়, এই অন্যান্য টিম ছাড়াও নতুন গঠিত এই তিনটি টিমকে সর্বশক্তি ব্যবহার করে আকবরকে গ্রেফতারের নির্দেশনা দেয়া হয়েছে। টিমগুলাে বিভিন্ন গােয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের কার্যক্রম চালাবে। তাদের তদারকি করবেন সংশ্লিষ্ট তিনজন উপকমিশনার (ডিসি)। সূত্র আরাে জানায়, সবগুলাে টিমই অতিরিক্ত কমিশনারের তত্ত্বাবধানে থাকবে। তারা উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে নিয়মিত যােগাযােগ রক্ষা করে দিকনির্দেশনা নেবেন।

১০ কোটি ডোজ ভ্যাকসিন পাচ্ছে বাংলাদেশ

সংবাদ অনলাইন ডেস্ক

image

প্রায় দশ কোটি ডোজ করোনা ভ্যাকসিন পাবে বাংলাদেশ। এর মধ্যে ভারতের সিরাম ইনস্টিটিউটের তিন কোটি এবং গ্যাভির ৬৮ মিলিয়ন

নারায়ণগঞ্জ সদর থানার ওসি বদলি

প্রতিনিধি, নারায়ণগঞ্জ

image

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামানকে বদলি করা হয়েছে। তার পরিবর্তে দায়িত্ব পাচ্ছেন দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মো. শাহ্ জামান।

সিলেট শিক্ষা বাের্ডের নতুন চেয়ারম্যান ড. রমা বিজয় সরকার

প্রতিনিধি, সিলেট

image

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, সিলেটের নতুন চেয়ারম্যান

sangbad ad

এসএমপিতে অপরাধ করে কেউ রেহাই পাচ্ছে না- পুলিশ কমিশনার

বিশেষ প্রতিনিধি

image

সিলেট মেট্রােপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মাে: নিশারুল আরিফ বলেছেন, পুলিশের মধ্যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে। অপরাধ

প্রায় ৪ হাজার রোহিঙ্গা ভাসানচরে যেতে প্রস্তুত

জসিম সিদ্দিকী, কক্সবাজার

image

কক্সবাজারের উখিয়া ও টেকনাফের বিভিন্ন ক্যাম্প থেকে অন্তত ৪ হাজার

দানবীর রণদা প্রসাদ সাহার ১২৪ তম জন্মজয়ন্তী পালিত

প্রতিনিধি, মির্জাপুর (টাঙ্গাইল)

image

দুপুড়ের পর থেকে সাহাপাড়া বাবু বাজাারের সকল দোকানপাট বন্ধ। পুরো গ্রামের সকল বয়সী মানুষ সমবেত হয়েছে রণদা নাট মন্দিরে।

ব্রাহ্মণবাড়িয়ায় বাস ও নসিমনের সংঘর্ষ: নিহত ৩

সংবাদ অনলাইন ডেস্ক

image

যাত্রীবাহী বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। বুধবার (২৫ নভেম্বর)সন্ধ্যায় উপজেলার রামপুরা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

রায়হান হত্যা: বরখাস্ত হলেন আরও ২ পুলিশ সদস্য

সংবাদ অনলাইন ডেস্ক

image

দেশজুড়ে আলোচিত সিলেটে পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান উদ্দিন (৩০) হত্যার ঘটনায় আরো দুই পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। পুলিশ সদর দপ্তরের আদেশে বুধবার (২৫ নভেম্বর) তাদের বরখাস্ত করা হয়।

মির্জাপুরে মাস্ক বিতরণ ও জরিমানা

প্রতিনিধি, মির্জাপুর (টাঙ্গাইল)

image

টাঙ্গাইলের মির্জাপুরে মাস্ক না পড়ায় চার ব্যক্তিকে জরিমানা ও মাস্ক বিতরণ করেছে ভ্রাম্যমান আদালত। ২৫ নভেম্বর বুধবার সকালে উপজেলার হাটুভাঙ্গা বাজারে অভিযানকালে এই জড়িমানা করেন ভ্রাম্যমান