• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বুধবার, ২৫ নভেম্বর ২০২০

 

এএসআই রায়হানুলকে আদালতে ৭ দিনের জন্য রিমান্ডের আবেদন

আসামীর ছবি তুলতে পুলিশের বাঁধা

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

সংবাদ :
  • লিয়াকত আলী বাদল, রংপুর
  • download
image

রংপুরের হারাগাছে স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষনের ঘটনার প্রধান আসামী মহানগর ডিবি পুলিশের এএসআই রায়হানুল ইসলামকে বৃহসপতিবার (২৯ অক্টোবর) রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে পিবিআই পুলিশ ৭ দিনের রিমান্ডের আবেদন করে। বিজ্ঞ বিচারক আগামী ৪ নভেম্বর রিমান্ড শুনানীর দিন ধার্য করেন।

এদিকে বৃহসপতিবার (২৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪ টার দিকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আসামী এএসআই রায়হানুলকে মাথায় হেলমেট পড়িয়ে পিবিআইয়ের গাড়ি থেকে নামিয়ে আদালতে তোলার সময় পুলিশ চারদিকে তাকে এমন ভাবে ঘিরে রাখে যাতে ফটো সাংবাদিকরা ছবি তুলতে না পারে। এ সময় পুলিশ কোন কারন ছাড়াই একুশে টিভির ক্যামেরাম্যান আলী হায়দার রনি একাত্তর টিভির রাফি জিটিভির মুনীরকে ধাক্কা দিয়ে সিড়িতে ফেলে দেয়। এতে তারা আহত হয়। এ ছাড়াও যমুনা টিভি সহ বেশ কয়েকটি টেলিভিশনের ক্যামেরাম্যানদের ধাক্কাধাকি করে ফেলে দেয়। এরপর তারা আদালতে প্রবেশ পথের কলাপসিবল গেট বন্ধ করে দিয়ে ফটো সাংবাদিকদের সাথে চরম অসৌজন্য মুলক আচরন ও গালাগাল দেয় বলে ফটো সাংবাদিকরা অভিযোগ করেন।

এদিকে আসামী রায়হানকে সরাসরি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট স্নিগ্ধা রানীর আদালতে নিয়ে গিয়ে পুলিশ সরাসরি বিচারকের চেম্বারে নিয়ে যায়। শুধু তাই নয় ওই আদালতে আসামীদের প্রবেশও বাঁধা দেয় পুলিশ।

পরে পিবিআই রংপুরের পুলিশ সুপার জাকির হোসেন সাংবাদিকদের জানান তারা আসামীকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন আদালতে দাখিল করেছে বিজ্ঞ বিচারক আগামী ৪ নভেম্বর রিমান্ড শুনানীর দিন ধার্য করেন। পরে আসামীকে কারাগারে পাঠানো হয়।

এদিকে পিবিআই পুলিশের একটি দায়িত্বশীল সূত্রে জানা গেছে বুধবার (২৮ অক্টোবর) রাতে রংপুর পুলিশ লাইন থেকে আসামী রায়হানুল ইসলামকে গ্রেফতার দেখিয়ে পিবিআই কার্যালয়ে আনার পর রাতেই কয়েকদফা তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। বৃহসপতিবার সকাল থেকে পিবিআই ছাড়াও মেট্রোপলিটান পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করে। আসামী স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক ছিলো এবং তার সাথে শারীরীক সম্পর্ক হয়েছে বলে স্বীকার করেছেন। তবে স্কুল ছাত্রীর মা ও স্বজনরা জানিয়েছে ওই পুলিশ কর্মকর্তা মেয়েটিকে বেশ কয়েকদিন ধর্ষন করেছে সে মোবাইলে ডেকে এনে আলোয়ার বাড়িতে নিয়ে এসে উপর্যুপরি ধর্ষন করেছে। এ ছাড়াও তার কয়েকজন বন্ধুকেও মেয়েটিকে ধর্ষন করিয়েছে। শুধু তাই নয় ঘটনার পর ৬ লাখ দিয়ে আপোষ রফা করার চেষ্টা করেছে ধর্ষক পুলিশ কর্মকর্তা রায়হান এ কাজে সহায়তা করেছে হারাগাছ থানার দুজন পুলিশ কর্মকর্তা। এদিকে এ ঘটনার প্রতিবাদে কাল শুক্রবার (৩০ অক্টোবর) এলাকাবাসি হারাগাছ এলাকায় পুলিশ কর্মকর্তার ফাঁসির দাবিতে মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করার ঘোষনা দিয়েছে।

১০ কোটি ডোজ ভ্যাকসিন পাচ্ছে বাংলাদেশ

সংবাদ অনলাইন ডেস্ক

image

প্রায় দশ কোটি ডোজ করোনা ভ্যাকসিন পাবে বাংলাদেশ। এর মধ্যে ভারতের সিরাম ইনস্টিটিউটের তিন কোটি এবং গ্যাভির ৬৮ মিলিয়ন

নারায়ণগঞ্জ সদর থানার ওসি বদলি

প্রতিনিধি, নারায়ণগঞ্জ

image

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামানকে বদলি করা হয়েছে। তার পরিবর্তে দায়িত্ব পাচ্ছেন দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মো. শাহ্ জামান।

সিলেট শিক্ষা বাের্ডের নতুন চেয়ারম্যান ড. রমা বিজয় সরকার

প্রতিনিধি, সিলেট

image

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, সিলেটের নতুন চেয়ারম্যান

sangbad ad

এসএমপিতে অপরাধ করে কেউ রেহাই পাচ্ছে না- পুলিশ কমিশনার

বিশেষ প্রতিনিধি

image

সিলেট মেট্রােপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মাে: নিশারুল আরিফ বলেছেন, পুলিশের মধ্যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে। অপরাধ

প্রায় ৪ হাজার রোহিঙ্গা ভাসানচরে যেতে প্রস্তুত

জসিম সিদ্দিকী, কক্সবাজার

image

কক্সবাজারের উখিয়া ও টেকনাফের বিভিন্ন ক্যাম্প থেকে অন্তত ৪ হাজার

দানবীর রণদা প্রসাদ সাহার ১২৪ তম জন্মজয়ন্তী পালিত

প্রতিনিধি, মির্জাপুর (টাঙ্গাইল)

image

দুপুড়ের পর থেকে সাহাপাড়া বাবু বাজাারের সকল দোকানপাট বন্ধ। পুরো গ্রামের সকল বয়সী মানুষ সমবেত হয়েছে রণদা নাট মন্দিরে।

ব্রাহ্মণবাড়িয়ায় বাস ও নসিমনের সংঘর্ষ: নিহত ৩

সংবাদ অনলাইন ডেস্ক

image

যাত্রীবাহী বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। বুধবার (২৫ নভেম্বর)সন্ধ্যায় উপজেলার রামপুরা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

রায়হান হত্যা: বরখাস্ত হলেন আরও ২ পুলিশ সদস্য

সংবাদ অনলাইন ডেস্ক

image

দেশজুড়ে আলোচিত সিলেটে পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান উদ্দিন (৩০) হত্যার ঘটনায় আরো দুই পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। পুলিশ সদর দপ্তরের আদেশে বুধবার (২৫ নভেম্বর) তাদের বরখাস্ত করা হয়।

মির্জাপুরে মাস্ক বিতরণ ও জরিমানা

প্রতিনিধি, মির্জাপুর (টাঙ্গাইল)

image

টাঙ্গাইলের মির্জাপুরে মাস্ক না পড়ায় চার ব্যক্তিকে জরিমানা ও মাস্ক বিতরণ করেছে ভ্রাম্যমান আদালত। ২৫ নভেম্বর বুধবার সকালে উপজেলার হাটুভাঙ্গা বাজারে অভিযানকালে এই জড়িমানা করেন ভ্রাম্যমান