• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১

 

আ.লীগ নেতার বাড়ি থেকে ছিনতাইকৃত বাইক উদ্ধার, গ্রেফতার ১

নিউজ আপলোড : ঢাকা , শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
image

সাভার উপজেলার আশুলিয়া থানার এক আওয়ামী লীগের নেতার বাড়ি থেকে ছিনতাই হওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ সময় ওই নেতার গাড়িচালক শাহিনকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ১৭ জানুয়ারি দুপুরে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের সাবেক যুবলীগের সভাপতির বাড়িতে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার শাহিন ইয়ারপুর ইউনিয়নের যুবলীগের সাবেক সভাপতি ও এখন আওয়ামী লীগের আশুলিয়া থানা কমিটির সদস্য মোশারফ হোসেন মুসা প্রাইভেটকারচালক। তিনি মুসার বাড়িতেই থাকতো ও উদ্ধার হওয়া মোটরসাইকেলটি হলো ইয়ামাহা ব্র্যান্ডের ফেজার।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও টঙ্গী থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী নেওয়াজ জানান, গত ১৬ জানুয়ারি রাত ২টার দিকে টঙ্গী পশ্চিম থানা এলাকার ভাদামের বকরালে একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তদন্ত করে তাকে ১৭ তারিখ গ্রেফতার করা হয়। এর মধ্যে একজনকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের আওয়ামী নেতার বাসা থেকে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ গ্রেফতার করে নিয়ে আসা হয়। একটি সঙ্গবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে বিভিন্ন সড়ক মহাসড়কে ছিনতাইসহ ডাকাতি করে আসছিলো। তাদের বিরুদ্ধে টঙ্গী থানায় একটি মামলা হয়েছে এবং তাদের আদালতে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে চক্রের অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে।

টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (ওসি) শাহ আলম বলেন, আটক শাহিনরা একটি ভয়াবহ সঙ্গবদ্ধ চক্র। এরা রাতে রাজধানীসহ পার্শ্ববর্তী থানাগুলোর বিভিন্ন সড়ক-মহাসড়কে ডাকাতির উদ্দেশ্যে ওৎপেতে থাকে। এছাড়া ডাকাতির উদ্দেশ্যে চলন্ত মোটরসাইকেল আরোহীদের আঘাত করে লুটসহ মোটরসাইকেল নিয়ে যায়। এতে অনেক ক্ষেত্রে মোটরসাইকেল আরোহীদের মৃত্যুর ঘটনাও ঘটে।

এ বিষয়ে ইয়ারপুর ইউনিয়নের যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান আওয়ামী লীগের আশুলিয়া থানা কমিটির সদস্য মোশারফ হোসেন মুসা বলেন, তিনি আমার ড্রাইভার। রাতে আমার বাড়িতে পুলিশ আসে ও তাকে মোটরসাইকেলসহ গ্রেফতার করে। আমি গাড়ি বা সে যে বিষয়টির সঙ্গে সম্পৃক্ত সেটা আমি জানি না।

বিষয়টি নিয়ে আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন বলেন, বিষয়টি আমি জানি না। তবে আপনি আসেন আপনার সঙ্গে সামনা-সামনি কথা বলবো।

ঠাকুরগাঁও হাসপাতালে চিকিৎসাধীন রোগীর ওপর ফের সন্ত্রসী হামলা

নিজস্ব বার্তা পরিবেশক, ঠাকুরগাঁও

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে আহত অবস্থায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা সেবা নিতে এসে আবারো জরুরী বিভাগে প্রকাশ্যে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন রোগী।

করোনামুক্ত বাজিতপুর

জেলা বার্তা পরিবেশক, কিশোরগঞ্জ

একমাত্র রোগী সুস্থ হওয়ার মধ্য দিয়ে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলা শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) করোনামুক্ত হলো।

গারোরা নাগরিক সুবিধাবঞ্চিত নিত্যসঙ্গী দুঃখ দুর্দশা

প্রতিনিধি, পূর্বধলা (নেত্রকোনা)

image

দেশের উত্তর-পূর্বাঞ্চলের গারো পাহাড়ের পাদদেশে ভারতের মেঘালয় রাজ্যের সীমান্ত ঘেঁষে অবস্থিত পাহাড়ি জনপদ ময়মনসিংহ ও নেত্রকোনা জেলার গারো পাহাড়।

sangbad ad

বদলগাছীতে ছাগল কেনার নাম করে ধর্ষণের চেষ্টা

প্রতিনিধি, বদলগাছী (নওগাঁ)

নওগাঁর বদলগাছীতে ছাগল কেনার নামে বাড়িতে এসে এক গৃহবধূকে (২০) হাত ও মুখ বেঁধে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

সড়ক থেকে নিম্নমানের ইট সরাতে ফের নির্দেশ

প্রতিনিধি, পটুয়াখালী

পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) তত্ত্বাবধানে নির্মাণাধীন সড়ক থেকে নিম্নমানের ইট অপসারণে ঠিকাদারকে চিঠি দিলেও তা মানছে না তারা।

বৈদ্যানী ভাঙনে সড়কে মরণফাঁদ, বাড়ছে দুর্ঘটনা

দেবাশীষ বড়ুয়া রাজু, বোয়ালখালী (চট্টগ্রাম)

image

চট্টগ্রামের বোয়ালখালীর কড়লডেঙ্গা ইউনিয়নের বৈদ্যানী সড়কে বড় বড় গর্তে ভরপুর।

গাছের ডাল পড়ে ব্যবসায়ীর মৃত্যু

প্রতিনিধি, চুনারুঘাট (হবিগঞ্জ)

চুনারুঘাট পৌরশহরের উত্তর বড়াইল গ্রামে গাছের ডাল পড়ে আব্দুল্লাহ মিয়া নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

মাগুরায় সন্ত্রাসীর ছুরিকাঘাতে বৃদ্ধ হত

প্রতিনিধি, মাগুরা

বরুনাতৈল গ্রামে সংশোধনের উপদেশ দেয়ায় ইশারত শেখ (২৬)নামে এক সন্ত্রাসীর ছুরিকাঘাতে একই গ্রামের এক বৃদ্ধ শ্রমিক নিহত হয়েছেন।

কাল বগুড়া পৌরসভা নির্বাচন, শহরজুড়ে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ

প্রতিনিধি, বগুড়া

image

বগুড়া পৌরসভা নির্বাচনী প্রচারনা শেষ হয়েছে শুক্রবার রাত ১২ টা এক মিনিট