• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১

 

গাজীপুরে অগ্নিকাণ্ড শতাধিক দোকানপাট শেষ, দোকানির মৃত্যু

নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
image

গাজীপুরে অগ্নিকাণ্ডে শতাধিক দোকানপাট মালপত্রসহ পুড়ে গেছে; এ সময় এক দোকানি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

জেলার কালিয়াকৈর বাজারে বিকালে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। আগুনের কারণ বলতে পারেনি কর্তৃপক্ষ।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. কবীরুল আলম বলেন, বিকাল সাড়ে ৫টার দিকে হঠাৎ করে আগুন লাগে ওই বাজারে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট গিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করে।

আগুনের ভয়াবহতা দেখে এক দোকানি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

ফায়ার সার্ভিস কর্মকর্তা বলেন, আগুন লাগার পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। পরে তা মুহূর্তের মধ্যে নিয়ন্ত্রণহীন হয়ে আশপাশের টিনশেড ও সেমি পাকা দোকানে ছড়িয়ে পড়ে। এ সময় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়ায়। পথচারীদের যাতায়াত বন্ধ হয়ে যায়।

তিনি বলেন, খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশনের দুটি, জয়দেবপুর থেকে দুটি ও সাভার ইপিজেড থেকে দুইটি ইউনিটের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এখনও ক্ষয়ক্ষতির পরিমান ও আগুনের কারণ জানা যায়নি।

বিপদ কুমার সাহা নামে একজন দোকানি বলেন, আগুন লাগার পর মিষ্টির দোকানি রঞ্জিত ঘোষ মালপত্র সরাতে গিয়ে একপর্যায়ে অজ্ঞান হয়ে পড়েন। তাকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আব্দুর রাজ্জাক মৃত ঘোষণা করেন।

কালিয়াকৈর থানার ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, আগুন ধরার পর মিষ্টি দোকানি রঞ্জিত ঘোষ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। তিনি দ্বগ্ধ হননি।

অনন্য নজির ভিটেমাটিহীন নাগরিকদের নতুন ঠিকানা আশ্রয়ণ প্রকল্প

সংবাদ অনলাইন ডেস্ক

ভিটেমাটিহীন মানুষের নতুন ঠিকানা হবে আশ্রয়ণ প্রকল্প। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী আজ সারাদেশে প্রায় ৭০ হাজার গৃহহীন, ভূমিহীন পরিবারকে দুই শতক জমিসহ সত্তর হাজার বাড়ি উপহার হিসেবে (বিনামূল্যে) প্রদান করবে সরকার।

উপার্জনহীন আলাল মিয়ার এখন মুখভরা হাসি

ফয়েজ আহমেদ তুষার

‘ফেন খাই, পানি খাই, অহন মাথা গোজনের ঠাঁই তো অইছে। অহন আর দুঃখ নাই।

মায়ানমার রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনে অঙ্গীকারবদ্ধ

সংবাদ অনলাইন ডেস্ক

মায়ানমারের আন্তর্জাতিক সহযোগিতা বিষয়কমন্ত্রী কাইয়া টিন জানিয়েছেন, ২০১৭ সালে বাংলাদেশের সঙ্গে সম্পাদিত চুক্তিরভিত্তিতে তার দেশ রোহিঙ্গাদের প্রত্যাবাসন শুরু করতে অঙ্গীকারবদ্ধ।

sangbad ad

দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে বেসরকারি সংস্থার অংশীদারিত্ব বাড়াতে হবে : ব্র্যাক

সংবাদ অনলাইন ডেস্ক

স্থানীয় পর্যায়ে দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও কার্যক্রম বাস্তবায়নে গতিশীলতা বৃদ্ধিতে বেসরকারি উন্নয়ন সংস্থাসমূহের (এনজিও) অংশীদারিত্ব বাড়ানো জরুরি।

সিলেটে তরুণী ধর্ষণে সহায়তার অভিযােগে আটক ১

প্রতিনিধি, সিলেট

image

সিলেটে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে।

সিলেটে র‌্যাবের মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী ম্যারাথন

প্রতিনিধি, সিলেট

image

সিলেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী ম্যারাথন সম্পন্ন করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) -৯ ।

অনিয়মের অভিযোগ আমলে নিচ্ছেন না জিএম পল্লী বিদ্যুৎ সমিতি-২

প্রতিনিধি, বগুড়া

image

বিদ্যুৎ সংক্রান্ত গ্রাহকদের অনিয়মের অভিযোগ আসলেও ব্যবস্থা নিচ্ছেন না বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার (জিএম) আব্দুল কুদ্দুস।

মির্জাপুরে স্বপ্নের ঠিকানা পাচ্ছেন ২৩৭ গৃহহীন পরিবার

প্রতিনিধি, মির্জাপুর (টাঙ্গাইল)

image

প্রকৃতির সঙ্গে লড়াই করে যাদের বসবাস। আজ এখানে কাল ওখানে, আশ্রিত হয়ে জীবনের অনেকটা সময় যারা পার করে এসেছেন তাদের জীবনে হঠাৎ আলোর ঝলকানি হয়ে এলো স্থায়ী নিবাসের খবর।

বগুড়ায় অপহৃত শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

প্রতিনিধি, বগুড়া

image

বগুড়ার গাবতলীতে মুক্তিপণের দাবিতে অপহরণ করা হয়েছিলো এক প্রবাসীর শিশু পুত্রকে। ওই ঘটনায় থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করে শিশুর মা তাসলিমা বেগম।